বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নির্বাচন সম্পন্ন

বিশ্বনাথনিউজ২৪ :: আনন্দঘন পরিবেশে সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন নিয়ে গঠিত দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ৩ নভেম্বর পূর্ব লন্ডনের স্টিফোর্ড সেন্টারে নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। সভাপতির পদ ছাড়া বাকী ২০টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হওয়ায় শুধু মাত্র সভাপতি পদে ভোগ গ্রহন হয়। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে এসে ট্রাস্টের নারী ও পুরুষ ভোটাররা ভোট প্রদান করেন। ২৭৭ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেছেন ১৪৮ জন ভোটার। আর ১১৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন তহুর আলী। সভাপতি পদে অন্য প্রার্থী আবু ফয়েজ লাভ করে ২৫ ভোট। ফলে তহুরু-লাভলু-সেলিম পরিষদের সবাইকে বিজয়ী ঘোষণা করা হয়। নির্বাচন কমিশন কর্তৃক ফলাফল ঘোষনার সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, দয়ামীর ইউনিয়নের প্রবীণ মুরব্বি আলহাজ্ব আব্দুল আজীজ, বালাগঞ্জ-ওসমানীনগর এডোকেশন ট্রাস্টের সভাপতি শ্রী রবিন পাল, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, সমিতির সাবেক সভাপতি নেছার আলী সমছু, মো: নুরুল হক নুর আলী, বর্তমান সভাপতি সফিক উল্লাহ মিছলু, বালাগঞ্জ-ওসমানীনগর এডোকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু, সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, ট্রাস্টের সাবেক ট্রেজারার সেক আবুল কালাম, সমিতির সাবেক সিনিয়র সহ সভাপতি আং কুদ্দুস মধু, ট্রাস্টের সাবেক সহ সভাপতি মইজুল ইসলাম শাহজাহান এম মানিক খান। এছাড়াও বালাগঞ্জ, ওসমানীনগর ও দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন ।
নির্বাচনকে সুন্দর ভাবে পরিচালনার জন্য নির্বাচন কমিশনকে ও উপস্থিত সর্ব সাধারণের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ট্রাস্টের বিদায়ী সভাপতি আবুল কালাম এবং সাধারণ সম্পাদক জুনা চৌধুরী ।
এদিকে নব নির্বাচিত সভাপতি তহুর আলী বলেছেন, তিনি সংগঠন উন্নয়নে সকল ট্রাস্টিদের নিয়ে কাজ করে যাবেন। পাশাপাশি এলাকার দারিদ্র বিমোচন ও গৃহনির্মাণ প্রকল্প অব্যাহত রাখার ঘোষণাদেন।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!