বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

প্রবাসী অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নতুন কমিটি গঠন

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার ‘প্রবাসী অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। রবিবার (১৩ অক্টোবর) পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেষ্টুরেন্টে আয়োজিত সভায় সংগঠনের বিগত দিনের কার্যক্রম, আর্থিক রিপোর্ট পেশ করা হয়। এতে জানানো হয় এলাকায় হত দরিদ্রদের মধ্যে প্রতি রমজানে খাদ্য সামগ্রী বিতরণ, চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতাসহ বেশ কিছু জনহিতকর করা হয়েছে। বর্তমানে সংগঠনের বাংলাদেশের একাউন্টে প্রায় ১৯ লাখ টাকার তহবিল রয়েছে। সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে অলংকারী ইউনিয়নের প্রবাসীদের সম্পৃক্ত হওয়ার আহবান জানানো হয়।
সংগঠনের বিদায়ী সভাপতি মখদ্দুছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রশিদ আলীর পরিচালনায় সভায় সংগঠনের দ্বি-বার্ষিক সভায় আর্থিক রিপোর্ট পেশ করেন ট্রেজারার এম এ সালাম।
দ্বিতীয় পর্বে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র ট্রাস্টি আবুল কালাম আজাদ, আব্দুস ছোবহান ও ডা: শানুর আলী মামুন। এতে একটি মাত্র প্যানেল জমা পড়ায় নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আবেদ চৌধুরী, সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত হয়েছেন রশিদ আলী, ট্রেজারার এম এ সালাম। তিন সদস্য বিশিস্ট এই কমিটি দ্রুততম সময়ের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।
সভায় আরো উপস্থিত ছিলেন ট্রাস্টি উপদেস্টা আফতাব আলী, মিরন মিয়া, ইলিয়াস আলী পাশা , শেখ আমিররুল হক লেচু, আফরাজ মিয়া, জাকির হোসেন কয়েছ, মমিনুর রহমান মুরাদ, রেজাউল করিম রাজু, মফজ্জিল আলী, মাসুক আলী, বুলবুল আহমদ, ময়নুল ইসলাম, আব্দুল খালিক, আবুল হোসেন মিয়া, আশিক মিয়া, রুহেল রহমান, আব্দুর রহমান, দুলাল উদ্দিন, আকতার মিয়া, শাহীনুর রহমান প্রমুখ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!