AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ব্রুনাইয়ে তিনতলা ভবন থেকে পড়ে আহত হয়ে বিশ্বনাথের যুবকের মৃত্যু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৯ - ২০১৯ | ৬: ১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: মধ্যপ্রাচ্যের দেশ ব্রুনাইয়ে নির্মাণাধীন তিনতলা ভবন থেকে পড়ে আহত সিলেটের বিশ্বনাথের যুবক কনু মিয়া (৩৮) মারা গেছেন। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের দ্বিপবন্দ বিলপার (গোবিন্দনগর) গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে। গত বুধবার বাংলাদেশ সময় রাত ২টায় ব্রুনাইয়ের রাজধানী বন্দর সেরি বেগাওয়ানের রিপাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যান তিন সন্তানের জনক কনু মিয়া। এর আগে গত মঙ্গলবার তিনি নির্মানাধীন অই ভবনের তিনতলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। সে সময় তার মাথায় অস্ত্রোপচারও করা হয়।
কনু মিয়ার ভাতিজা খলিলুর রহমান জানান, আমার চাচা তার অস্বচ্ছল পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে ধারদেনা করে প্রায় ১০মাস পূর্বে ব্রুনাইয়ে পাড়ি জমান। গত মঙ্গলবার সকাল ৮টার দিকে সেখান থেকে ফোন আসে তিনি একটি নির্মানাধীন তিনতলা ভবনে কাজ করার সময় অসাবধানতবশত পা পিছলে পড়ে গিয়ে হাসপাতালে ভর্তি আছেন। তার মাথায় অস্ত্রোপচারও করা হয়। বৃহষ্পতিবার সকালে খবর পাই, বুধবার রাত ২টার দিকে আমাদের চাচা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার লাশ দেশে আনার ব্যবস্থা করা হচ্ছে।
এদিকে, কনু মিয়ার মৃত্যুর খবরে তার স্ত্রী-সন্তান ও পরিবার-পরিজনদের মধ্যে বিরাজ করছে শোকের মাতম। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। সদ্য স্বামী হারা লাভলী বেগম কান্না করতে করতে বারবার মূর্ছা যাচ্ছেন। কনু মিয়ার তিন সন্তানের মধ্যে সবার ছোট ফাতেমার বয়স মাত্র ১৮দিন। বড়ছেলে লাবিব ও বড়মেয়ে খাদিজা শুধু সবার দিকে ফ্যালফ্যাল করে তাকাচ্ছে। তারা এখনও ঠিক বুঝতে পারছে না, তাদের প্রিয় বাবা যে তাদেরকে ছেড়ে চলে গেছেন এমন এক দেশে, যেখান থেকে কেউ কখনো ফিরে না।
খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন জানান, কনু মিয়ার মৃত্যুটি অত্যন্ত হৃদয় বিদারক। ব্রুনাইয়ে তার সাথে থাকা বাংলাদেশীরা লাশ দেশে প্রেরণের ব্যবস্থা করছেন। আমি কনু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

আরো সংবাদ