AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সুনামগঞ্জ জেলা ওযেলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে শিক্ষার্থীদের এওয়ার্ড প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৫ - ২০১৫ | ১২: ৫৯ পূর্বাহ্ণ

141119-sunamgonj

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো সুনামগঞ্জ জেলা ওযেলফেয়ার এসোসিয়েশন ইউকে কতৃর্ক আয়োজিত২০১৫ সালের জিসিএসসিও এ লেভেলে কৃতিত্বপূর্ন ফলাফল লাভকারী শিক্ষার্থীদের এওয়ার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠান ।এতে বিভিন্ন স্কুলের ৩০ জন ছাত্রছাত্রীদের মধ্যে এওয়ার্ড তুলে দেন ব্রিটেনের এমপি,মেয়র,কাউন্সিলর,সাংবাদিক,কমিউনিটি ও সংগঠনের নেতৃবৃন্ধ। অনুষ্ঠানে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে প্রায় হাজারখানেক সুনামগঞ্জ প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্ধ উপস্থিত হয়ে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেন। রবিবার ১৩ ডিসেম্বর নিউহ্যামের
দি রয়েল রিজেন্সি ব্যাংকুটিং হলে আয়োজিত এ জাকঝমক অনুষ্টানে সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনে ইউকের সভাপতি ও সিলেট এমসি কলেজের সাবেক ভিপি ইকবাল হোসেন। তিনপবেৃর অনুষ্টানে পর্যায়ক্রমে পরিচালনা করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার ফজলুল হক, এওয়ার্ড কমিটির আহবায়ক ও সংগঠনের সহ-সভাপতি আরমান আলী ও এওয়ার্ড কমিটির যুগ্ম আহবায়ক ও সংগঠনের সহ-সভাপতি ডক্টর রোয়াব উদ্দিন ।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক শ্যাডো মিনিস্টার এবং বেথনালগ্রীনও বোআসনের এমপি রোশনারা আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের নির্বাহী মেয়র জন বিগস,স্পীকার কাউন্সিলার আব্দুল মোকিত চুন্নু এমবিই ,ক্যানারী ওযার্ফ গুপের হেড অব স্ট্যাটেডি হাওয়ার্ড ডোভার, সাবেক মেয়র আব্দুল আজিজ সর্দার,মতিনুজ্জামান, দরস উল্লাহ ,কাউন্সিলার মাহবুব আলম, কাউন্সিলার খালিস উদ্দিন আহমদ,কাউন্সিলার আব্দুল মোন্তাকিম,কাউন্সিলার শাহ আলম,সাবেক লিডার হেলাল আব্বাস, সাবেক কাউন্সিলার হেলাল রহমান, সাবেক কাউন্সিলার আবদাল উল্লাহ ,বিবিসিএর প্রেসিডেন্ট ইয়াফর আলী,বিসিএর সিনিয়র সহ-সভাপতি ও ইউকেবিসিসিআই লন্ডনের প্রেসিডেন্ট জামাল উদ্দিন মকদ্দুস ,বিসিসিএর সিনিয়র সহ-সভাপতি হাজী রফিক মিয়া ,সাপ্তাহিক জনমতের ও কারী লাইফের প্রধান সম্পাদক সৈয়দ নাহাস পাশা,বিশিস্ট কলামিষ্ট সৈয়দ ফরিদ আহমদ রেজা,সাপ্তাহিক বাংলাপোস্টের সম্পাদক ব্যারিষ্টার তারেক চৌধুর,লন্ডন বিডি নিউজের সম্পাদক জাকির হোসেন কয়েস,প্রথম আলো প্রতিনিধি তবারকুল ইসলাম পারভেজ,এস এ টিভির বিশেষ প্রতিনিধি হেফাজুল করিম রাকিব,টিবিএন প্রতিনিধি আব্দুল হান্নান।
অনুষ্ঠানে এওয়ার্ড প্রাপ্তদের হাতে এওয়ার্ড তুলে দেন সংগঠনের ট্রেজারার আব্দুল শহীদ,সংগঠনের সহ-সভাপতি আহবাব মিয়া ,শফিক আহমদ,কাইয়ুম মিয়া,মিলিক চৌধুরী ,সানাওর আলী কয়েছ ,ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান,শাহ সানাওর হোসেন,মাহবুবুল হক শিরিন,শাহীন খান,আব্দুল মালিক কুটি,আসকর আলী,মাওলানা হেলাল উদ্দিন ,বদরুল চৌধুরী ,সংগঠনের যুগ্ম সম্পাদক নিয়াজুল ইসলাম চৌধুরী ,আবুল কালাম আজাদ,লিলু মিয়া তালুকদার,আনওয়ার কামাল দুলাল,মাছুম মিয়া তালুকদার,আকিকুর রহমান খান,জয়নাল আবেদীন,রাজু মিয়া,প্রচার ওপ্রকাশনা সম্পাদক সাংবাদিক এম এ কাইয়ূম,সহসাধারণ
সম্পাদক হেভেন খান,সালাহ উদ্দিন ,সাংগঠনিক সম্পাদক কাজী মাসুম,মোজাহিদ খান,অফিস সম্পাদক শামীম আলম প্রমূখ । সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওযাত করেন মাওলানা লুৎফুর রহমান।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রুশনারা আলী এমপি বলেন,শিক্ষা হচ্ছে জাতির মেরুদন্ড । যারা শিক্ষায় যত অগ্রসর তারা সমাজে সবকিছুতে অগ্রগামী। তিনি সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন তাদের প্রতিষ্ঠার দ্বিতীয় বছরে সমাজের মূল প্রাণশক্তি ছাত্র-ছাত্রীদের কৃতিত্বপূর্ন ফলাফলের জন্য এওয়ার্ড প্রদান করে একটি মহৎ কাজ সম্পাদন করায় আয়োজকদের ধন্যবাদ জানান । তিনি তার পক্ষ থেকে এসোসিয়েশনকে সাধ্যমত সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।
মেয়র জন বিগস তার বক্তব্যে , সুনামগঞ্জের প্রবাসী সকলকে এ ধরনের গুরুত্বপূর্ণ অনুষ্টানের জন্য প্রশংসা করেন। তিনি বলেন, শিক্ষার সাথে জড়িত সকলেই উন্নত মানসিকতা সম্পন্ন ব্যক্তি। সংগঠনটি সেই মহানব্রতকে সামনে নিয়ে কাজ করায় আমি অত্যন্ত আনন্দিত ।সংগঠনের সভাপতি ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক ব্যারিষ্টার ফজলুল হক বলেন,নতুন প্রজন্মের সাথে পুরাতন প্রজন্মের সেতুবন্ধন করার মূল ব্রতকে সামনে নিয়ে তাদের সংগঠনের যাত্রা শুরু । তারা বলেন, নতুন প্রজন্ম যেন তাদের পূর্ব পুরুষের শেকড়ের সাথে বন্ধন অব্যাহত রাখতে পারে সেই লক্ষেই তারা কাজ চালিয়ে যাচ্ছেন।তারা বলেন কৃতি শিক্ষার্থীদের সম্মাপনা প্রদানের মাধ্যমে তারা তাদের ভবিষ্যত পথচলায় উংসাহ ও প্রেরণা প্রদানের প্রচেষ্ঠা চালাচ্ছেন। তারা সুনামগঞ্জের সকল প্রবাসীদের সংগঠনের সদস্য পদ গ্রহন করে জেলার উন্নয়নে অবদান রাখার আহবান জানান। তারা ব্যয়বহুল এ অনুষ্ঠানটি সফল করে তোলায় জড়িত সকলকে ও আগত অতিথিদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরো সংবাদ