Search
Close this search box.

বিশ্বনাথে জামায়াতের মিছিল-সমাবেশ

Facebook
Twitter
WhatsApp

10477083_1519315548299254_6557921625870998996_nবিশ্বনাথ নিউজ ২৪ ডেস্ক : জাতীয় সম্প্রচার নীতিমালা বালিত ও সিলেট মহানগর জামায়াতের আমীর অ্যাডভোকেট এহছানুল মাহবুব জুবায়ের এর মুক্তির দাবিতে বিশ্বনাথ উপজেলা জামায়াতের উদ্যোগে বৃহস্পতিবার বাদ আছর বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি উপজেলা সদরে বায়তুন নাজাত জামে মসজিদের সামন থেকে শুরু  হয়ে স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে গিয়ে এক সমাবেশে মিলিত হয়। মিছিলের পূর্বে দলী কার্যালয়ে জামায়াত নেতা ও বিশিষ্ঠ ব্যবসায়ী আবদুল মালিক ময়ূরের মৃত্যূতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা জামায়াতের আমীর আবদুল কাইয়ূমের সভাপতিত্বে ও নায়েবে আমীর নিজাম উদ্দিন সিদ্দিকী চেয়ারম্যানের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সিলেট জেলা জামায়াতের সূরা ও কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ হাসমত উল্লাহ, উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাষ্ঠার ইমাদ উদ্দিন, এ্যাসিটেন্ট সেক্রেটারী আবদুল মুকসিদ আক্তার, মতিউর রহমান, জামায়াত নেতা মাহফুজুর রহমান বাবুল, শাহিন আহমদ রাজু, শাহিন আহমদ, শামীম আহমদ, জসিমউদ্দিন কাওছার, ছাত্রশিবির সভাপতি জহিরউদ্দিন ইমন, সেক্রেটারী ফাহিম আহমদসহ জামায়াত-শিবিরের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা অবিলম্বে জাতীয় সম্প্রচার নীতিমালা বালিত এবং দিগন্ত টেলিভিশন ও আমার দেশ পত্রিকা খুলে দেয়ার জন্য সরকারের প্রতি জোরদাবী জানান।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত