বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে দলীয় পদ থেকে অব্যাহতি চাইলেন ৩ বিএনপি নেতা

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়ন বিএনপির তিন নেতা দলীয় পদ থেকে অব্যাহতি চেয়েছেন। (৪ জুলাই) বৃহস্পতিবার রাতে বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের কাছে অব্যাহতিপত্র জমা দিয়েছেন। দলীয় পদ থেকে অব্যাহতিকারীরা হলেন- উপজেলার অলংকারি ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ হোসেন বজলু মিয়া, সাধারণ সম্পাদক আলতাব আলী ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মুজাহিদ। বিএনপি নেতারা নিজ নিজ পদত্যাগপত্রে ব্যক্তিগত ও পারিবারিক সমস্যার কারণে দলীয় পদ থেকে অব্যাহতি নেয়ার আবেদন করেছেন।

নিজ নিজ পদত্যাগপত্রে বিএনপি ওই তিন নেতা উল্লেখ করেন, আমরা দীর্ঘদিন ধরে উপজেলার অলংকারি ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছিলাম। আমরা ব্যক্তি ও পারিবারিক সম্যাসার কারণে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক পদের দায়িত্ব পালন করতে পারবনা। আমরা শহীদ জিয়াউর রহমানের আর্দশের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দেশ নেত্রী বেমগ খালেদা জিয়া, জননেতা এম ইলিয়াস আলী এবং তাহসিনা রুশদীর লুনা ম্যাডামের আস্থা ও বিশ্বাস রেখে আজীবন বিএনপির একজন সদস্য হিসেবে কাজ করতে চাই। এ অবস্থায় আমাদের দলের পদ থেকে অব্যাহতি দেওয়ার জন্য আহবান জানান।

দলীয় পদ থেকে পদত্যাগপত্র জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করে উপজেলার অলংকারি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলতাব আলী বলেন, বৃহস্পতিবার রাতে আমরা (সভাপতি, সম্পাদক, সাংগঠনিক সম্পাদক) দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে উপজেলা বিএনপির সভাপতির কাছে পদত্যাগপত্র জমা দিয়েছি।
এব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্ঠা করা হলে তিনি ফোন রিসিভ না করে কেটে দেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ