AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৮ - ২০২৪ | ১০: ৫৬ অপরাহ্ণ

ভালোবাসায় সিক্ত

বিশ্বনাথনিউজ২৪ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে বিজয়ী হয়ে সিলেটের বিশ্বনাথে দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। সোমবার (৮ জানুয়ারী) বিকেলে পৌর শহরের নতুন বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ‘শুভেচ্ছা ও অভিনন্দন’ অনুষ্ঠানে নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ’র সময় তিনি ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।

নির্বাচনী আসনের ভোটারসহ সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নব-নির্বাচিত এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, ‘এটি আমার বিজয় নয়, ওই বিজয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সিলেট-২ আসনের সর্বস্তরের জনসাধারণের বিজয়। এটি কাঙ্খিত উন্নয়ন পাওয়ার বিজয়। আপনারা বিপুল ভোটে নির্বাচিত করে আমাকে কৃতজ্ঞতার বন্ধনে আবারও আবদ্ধ করেছেন। আমি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত শেষ রক্তবিন্দু দিয়ে আপনাদের উন্নয়নে কাজ করে যাব। বিজয়ের আনন্দঘন মুহুর্তে সিলেট-২ আসনের ভোটারদের পাশাপাশি কৃতজ্ঞতা জানাই জননেত্রী শেখ হাসিনা’র প্রতি। যিনি আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখেছেন। আর এই বিশ্বাস নিয়েই এলাকার জনগণ, দলীয় নেতাকর্মী ও প্রবাসীরা’সহ উন্নয়নের লক্ষ্যে পুনঃরায় আমাকে বিজয়ী করেছেন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কত শক্তিশালী, এর প্রমাণ নির্বাচনে পাওয়া গেছে। তাই সকল ভেদাভেদ ভুলে সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়নের জন্য আমাদের সবাইকে ‘আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী’র নেতৃত্বে কাজ করতে হবে। যেহেতু ওই আসনে ‘নৌকা’র বিশাল বিজয় হয়েছে, তাই কেউ কাউকে দোষাদোষি না করে বা রাগ-অভিমান নিয়ে কথা বলার প্রয়োজন নেই। এখন আমরা ঐক্যবদ্ধভাবে এলাকার উন্নয়নে কাজ করে যাব।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে ‘উপজেলা, ৮ ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে নব-নির্বাচিত এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর পক্ষ থেকে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

আরো সংবাদ