বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে দলীয় পদ থেকে অব্যাহতি চাইলেন ৩ বিএনপি নেতা

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়ন বিএনপির তিন নেতা দলীয় পদ থেকে অব্যাহতি চেয়েছেন। (৪ জুলাই) বৃহস্পতিবার রাতে বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের কাছে অব্যাহতিপত্র জমা দিয়েছেন। দলীয় পদ থেকে অব্যাহতিকারীরা হলেন- উপজেলার অলংকারি ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ হোসেন বজলু মিয়া, সাধারণ সম্পাদক আলতাব আলী ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মুজাহিদ। বিএনপি নেতারা নিজ নিজ পদত্যাগপত্রে ব্যক্তিগত ও পারিবারিক সমস্যার কারণে দলীয় পদ থেকে অব্যাহতি নেয়ার আবেদন করেছেন।

নিজ নিজ পদত্যাগপত্রে বিএনপি ওই তিন নেতা উল্লেখ করেন, আমরা দীর্ঘদিন ধরে উপজেলার অলংকারি ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছিলাম। আমরা ব্যক্তি ও পারিবারিক সম্যাসার কারণে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক পদের দায়িত্ব পালন করতে পারবনা। আমরা শহীদ জিয়াউর রহমানের আর্দশের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দেশ নেত্রী বেমগ খালেদা জিয়া, জননেতা এম ইলিয়াস আলী এবং তাহসিনা রুশদীর লুনা ম্যাডামের আস্থা ও বিশ্বাস রেখে আজীবন বিএনপির একজন সদস্য হিসেবে কাজ করতে চাই। এ অবস্থায় আমাদের দলের পদ থেকে অব্যাহতি দেওয়ার জন্য আহবান জানান।

দলীয় পদ থেকে পদত্যাগপত্র জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করে উপজেলার অলংকারি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলতাব আলী বলেন, বৃহস্পতিবার রাতে আমরা (সভাপতি, সম্পাদক, সাংগঠনিক সম্পাদক) দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে উপজেলা বিএনপির সভাপতির কাছে পদত্যাগপত্র জমা দিয়েছি।
এব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্ঠা করা হলে তিনি ফোন রিসিভ না করে কেটে দেন।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!