মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «   বিশ্বনাথে প্রেগনেন্সি টেস্টে ভূল রিপোর্ট : অল্পের জন্য রক্ষা পেল গর্ভের সন্তান  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান অভিযানে সাড়ে ৯ হাজার জরিমানা আদায়  » «   বিশ্বনাথে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তার ঝোপঝার পরিস্কার  » «   বিশ্বনাথে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া  » «   বিশ্বনাথে আহমদ আলী স্মরণে উপজেলা আ’লীগের শোকসভা  » «   কৃষকরাই বাংলাদেশের প্রাণের বন্ধু :শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে প্রবাসীর বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের পাল্টা অভিযোগ : আদালতে মামলা  » «   সংবাদ প্রকাশের একদিন পরই বিশ্বনাথে সড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ  » «  

বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত

বিশ্বনাথনিউজ২৪ :: সদ্য সমাপ্ত যুক্তরাজ্যের স্থানীয় সরকার নির্বাচনে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার কৃতি সন্তান নুরুল ইসলাম নাজ। তিনি কনজারভেটিভ পার্টির হয়ে স্পেলটর্ন বরাহ কাউন্সিলের এসফোর্ড টাউন ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। এই ওয়ার্ড থেকে এবার দ্বিতীয় মেয়াদে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন তিনি। ২০১৭ সালে অনুষ্ঠিত সারে কান্ট্রি কাউন্সিলর নির্বাচনে কাউন্সিল নির্বাচিত হয়ে চমক দেখিয়েছিলেন নুরুল ইসলাম নাজ। তিনি একই সাথে দুটি কাউন্সিলের কাউন্সিল হিসেবে দায়িত্ব পালন করছেন। যুক্তরাজ্যে এবারের স্থানীয় সরকার নির্বাচনে বিপর্যয়ে পড়ে কনজারভেটিভ পাটি। গোটা যুক্তরাজ্যে তাদের ৩শ’ জন কাউন্সিলর পরাজিত হন। নির্বাচনী ফলাফলের এই দূর্যোগে মধ্যেও বিজয়ী হয়েছেন নুরুল ইসলাম নাজ। তিনি বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের আগ্নপাড়া গ্রামের ওয়ালিউর রহমানের পুত্র।
নুরুল ইসলাম নাজ আশা প্রকাশ করেছেন- ২০২১ সালে অনুষ্ঠেয় পরবর্তী কান্ট্রি কাউন্সিল নির্বাচনেও স্থানীয় ভোটাররা তার পক্ষে ভোট দেবেন এবং তাদের জীবন মান উন্নয়নে তিনি ভূমিকা রাখবেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ