AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গৃহবধূর মৃত‌্যু নিয়ে রহস‌্য

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৪ - ২০২০ | ১: ০০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ফাতেমা বেগম (২১) নামের এক গৃহবধূর মৃত্যু নিয়ে এলাকায় রহস‌্যের সৃষ্টি হয়েছে। স্বামীর বাড়ির দাবি ফাতেমা আত্মহত্যা করেছেন, আর বাবার বাড়ির দাবি পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে হত্যা করা হয়েছে। হত্যা নাকি আত্মহত্যা এনিয়ে এলাকায় নানান জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

নিহত গৃহবধূ ফাতেমা উপজেলার দৌলতপুর ইউনিয়নের শেখেরগাঁও গ্রামের জামিল আহমদের (২৪) স্ত্রী। থানা পুলিশ বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে ফাতেমার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতাল হাসপাতালে প্রেরণ করে। স্বামী জামিল আহমদের দাবি বুধবার দিবাগত রাতে পরিবারের সদস্যদের অজান্তে তাদের বসতঘরের পেছনের রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ফাতেমা বেগম। আর বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে তিনি স্ত্রীকে দেখতে না পেরে স্ত্রীর খোঁজ করেন। খোঁজাখুঁজির একপর্যায়ে নিজ বসতঘরের পিছনের রুমে ঝুলন্ত অবস্থায় স্ত্রীকে দেখতে পান তিনি। তবে কি কারণে তার স্ত্রী আত্মহত্যা করেছেন এর কারণ তিনি জানেন না।

এদিকে নিহত ফাতেমার বড় ভাই রুবেল আহমদ দাবির করেন, তার ছোট বোনকে (ফাতেমা) পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যা করে তার স্বামীসহ ওই পরিবারের লোকজন এখন আত্নহত্যার নাটক মঞ্চস্থ করছেন। প্রশাসনসহ সরকারের কাছে বোন হত্যার সঠিক বিচার দাবি করেন রুবেল।

এব‌্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ