Search
Close this search box.

আলোচিত ছাত্রদল নেতা সায়েম সুহেল হত্যা মামলার আসামী গ্রেফতার

Facebook
Twitter
WhatsApp

বালাগঞ্জে ২০১৮ সালে আজিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে জাতীয় সংসদ নির্বাচন চলাকালে গুলিবিদ্ধ হয়ে আহত এবং পরবর্তীতে নিহত উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেল হত্যা মামলার ৫নং আসামী মো. খলকু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। 

বালাগঞ্জ থানা পুলিশের অভিযানে আজ শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৭টায় উপজেলার আজিজপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) ফয়েজ আহমদ এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। সায়েম আহমদ সুহেলের বড় ভাই, মামলার বাদী লুৎফুর রহমান, বালাগঞ্জ থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে অন্যান্য আসামীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

বালাগঞ্জ থানা পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ডিসেম্বর মাসে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের দিন উপজেলার আজিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ চলাকালে গুলিবিদ্ধ হয়ে প্রথমে আহত এবং পরবর্তীতে নিহত উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেল হত্যা মামলার ৫নং আসামী মো. খলকু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মো. খলকু মিয়া স্থানীয় আজিজপুর গ্রামের বাসিন্দা। গতকাল শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলার আজিজপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) ফয়েজ আহমদ এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, ২০১৮ সালে সায়েম আহমদ সুহেল গুলিবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় ভিকটিমের বড় ভাই লুৎফুর রহমান সিলেটের আদালতে একটি মামলা (সিআর-০২/২০১৯) দায়ের করেন। পরবর্তীতে মামলার তদন্ত কর্মকর্তা ফাইনাল দাখিল করেন। বালাগঞ্জে বহুল আলোচিত এই মামলাটি সম্প্রতি পুনরুজ্জীবিত করা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে গতকাল শনিবার সন্ধ্যা ৭টায় বালাগঞ্জ থানা পুলিশের অভিযানে স্থানীয় আজিজপুর বাজার থেকে মামলার ৫নং আসামী মো. খলকু মিয়াকে গ্রেফতার করা হয়। মামলার বাদি লুৎফুর রহমান এ বিষয়ে বালাগঞ্জ থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে অন্যান্য আসামীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত