Search
Close this search box.

বালাগঞ্জ প্রেসক্লাব’র সাথে পর্তুগাল বিএনপি নেতা শেখ মিনহাজ’র মতবিনিমিয়

বালাগঞ্জ প্রেসক্লাব’র সাথে পর্তুগাল বিএনপি নেতা শেখ মিনহাজ’র মতবিনিমিয়
বক্তব‌্য বাখছেন শেখ খালেদ আহমদ মিনহাজ ।
Facebook
Twitter
WhatsApp

দীর্ঘ ১৩ বছর পর দেশে আগমন উপলক্ষে বালাগঞ্জ প্রেসক্লাবের সাথে মতবিনিময় করেছেন পর্তুগাল বিএনপির ১ম যুগ্ম আহ্বায়ক, এমসি কলেজ ছাত্রদলের সাবেক ছাত্রনেতা শেখ খালেদ আহমদ মিনহাজ। সোমবার (১৪ অক্টোবর) দুপুরে বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের বাণীগাঁও শেখবাড়িতে তিনি এ মতবিনিময় করেন।

এ সময় তিনি বিগত আওয়ামী লীগ সরকার বিরোধী আন্দোলনে বিশ্বের বিভিন্ন দেশে তার নিজের এবং দলীয় পক্ষ থেকে পালিত কর্মসূচির কথা তুলে ধরেন। তিনি বলেন, “আমরা চাই ভবিষ্যতে এ দেশে আর কোনো স্বৈরাচারের জন্ম না হোক। দেশের মানুষ নিরাপদে জীবনযাপনের অধিকার ভোগ করুক।” তিনি সাংবাদিক নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করে আরও বলেন, “আমি বালাগঞ্জবাসীর জন্য কাজ করতে চাই, দোয়া চাই, ভালোবাসা চাই।”

আরও পড়ুন: বালাগঞ্জে পর্তুগাল বি’এন’পি নেতা শেখ মিনহাজ সংবর্ধিত

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সিলেটের ডাক-এর বালাগঞ্জ প্রতিনিধি মো. জিল্লুর রহমান জিলু। শেখ খালেদ আহমদ মিনহাজের সৌজন্যে আয়োজিত মতবিনিময় ও মধ্যাহ্নভোজে সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বালাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আমির আলী, সিনিয়র সহ-সভাপতি শাহাব উদ্দিন শাহীন, সহ-সাধারণ সম্পাদক হেলাল আহমদ, কার্যনির্বাহী সদস্য মুহিব হাসান, রোটারিয়ান কবির আহমদ, আতাউর রহমান কাওছার, এবং আবু তাহের প্রমুখ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত