Search
Close this search box.

দেশি তিন তারকাকে দলে যুক্ত করল সিলেট স্ট্রাইকার্স

দেশি তিন তারকাকে দলে যুক্ত করল সিলেট স্ট্রাইকার্স
সিলেট স্ট্রাইকার্স
Facebook
Twitter
WhatsApp

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে বিপিএলের একাদশ আসরের প্লেয়ার্স ড্রাফট। এর আগেই দলগুলো একের পর এক তারকা ক্রিকেটারকে সরাসরি চুক্তির মাধ্যমে নিজেদের দলে অন্তর্ভুক্ত করে চমক দেখাচ্ছে। তবে এতদিন নীরব থাকা সিলেট স্ট্রাইকার্স ড্রাফটের মাত্র দুই দিন আগে তিনজন দেশি ক্রিকেটারকে দলে টেনেছে।

সিলেট স্ট্রাইকার্স রিটেইন করেছে তানজিম হাসান সাকিব ও জাকির হাসানকে, আর সরাসরি চুক্তিতে অন্তর্ভুক্ত করেছে জাকের আলী অনিককে। শনিবার (১২ অক্টোবর) নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে এই তথ্য নিশ্চিত করেছে সিলেট ফ্র্যাঞ্চাইজি।

প্রতিটি ফ্র্যাঞ্চাইজির জন্য নিয়ম অনুযায়ী একজনকে সরাসরি চুক্তিতে এবং দুজনকে রিটেইন করার সুযোগ রয়েছে। তবে নতুন তিনটি ফ্র্যাঞ্চাইজি তিনজন করে ক্রিকেটারকে সরাসরি চুক্তিতে নিতে পারবে।

আরও পড়ুন: মাহমুদউল্লাহর শেষ টি-টোয়েন্টি হায়দরাবাদে, আনুষ্ঠানিক অবসরের ঘোষণা

এদিকে, জাতীয় দলের বর্তমান অধিনায়ক শান্তকে সিলেট দলে নেয়নি এবং অন্যান্য দলগুলোর সঙ্গেও তার কোনো আলোচনা প্রকাশ্যে আসেনি। তাই আগামীকালের মধ্যে কোনো চুক্তি না হলে ড্রাফটে উঠবেন বাঁহাতি ব্যাটার শান্ত।

পূর্বের বিপিএল আসরে সিলেট দলের অধিনায়ক ছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। তবে তিনি কিছু ম্যাচ খেলার পর সরে গেলে নেতৃত্বে আসেন মোহাম্মদ মিঠুন। এবারের আসরে এখনো পর্যন্ত এই দুই ক্রিকেটারকে দলে রাখেনি সিলেট স্ট্রাইকার্স ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত