Search
Close this search box.

বিশ্বনাথের মিরেরচরে প্রবাসীদের সহায়তায় ঘর পেলেন আছদ্দর আলীর পরিবার

প্রবাসীদের সহায়তায় ঘর পেলেন আছদ্দর আলীর পরিবার
প্রবাসীদের সহায়তায় নির্মিত নতুন ঘর।
Facebook
Twitter
WhatsApp

সিলেটের বিশ্বনাথে প্রবাসীদের অর্থায়নে বাথরুমসহ চার কক্ষের একটি টিনশেড ঘর পেলেন অসহায় এক পরিবার।পৌরসভার ৫নং ওয়ার্ডের দক্ষিণ মিরেরচর গ্রামের মরহুম আছদ্দর আলীর পরিবারের জন্য এই ঘর নির্মাণে ব্যয় হয়েছে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকা।

সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত মরহুম আছদ্দর আলীর পরিবারের জন্য ঘর নির্মাণ করায় প্রবাসীদের প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়েছেন পরিবারের সদস্যরা। ঘর নির্মাণ শেষে সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেলে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন মিরেরচর দারুল কোরআন মাদ্রাসার মুহতামিম মাওলানা সামছুল ইসলাম।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ইসমাঈল আলী, ব্যবসায়ী আব্দুল মতিন, সাংবাদিক তজম্মুল আলী রাজু, মুরব্বী আব্দুল ওয়াহিদ, ফয়জুর রহমান, মফিজ আলী ও সমাজকর্মী আমিন উদ্দিন রুমেলসহ আরও অনেকে।

আরও পড়ুন: বিশ্বনাথে ফুলকুঁড়ি সংঘের কমিটি গঠন

উল্লেখ্য, মরহুম আছদ্দর আলীর ঘর নির্মাণে আর্থিকভাবে সহায়তা করেছেন মিরেরচর গ্রামের আমেরিকা প্রবাসী আজম আলী বাবুল ও তাঁর পরিবার, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল আলীম, আবুল বশর, বিপ্লব, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, সমাজকর্মী এনাম আহমদ, আব্দুল করিম, সাবেক ইউপি সদস্য ইসমাঈল আলীর স্ত্রী, রুমেল আহমদ ও আব্দুল জলিল।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত