Search
Close this search box.

সিলেটের আবাসিক হোটেল থেকে উদ্ধার হলো ১০ বছরের শিশু

সিলেটের আবাসিক হোটেল থেকে উদ্ধার হলো ১০ বছরের শিশু
উদ্ধারকৃত শিশু আদিব হোসেন। ছবি সংগৃহীত
Facebook
Twitter
WhatsApp

তথ্যপ্রযুক্তির সাহায্যে ২৪ ঘণ্টার মধ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে ১০ বছরের মাদরাসাছাত্র আদিব হোসেনকে অপহরণের পর সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে সিলেটের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আদিবকে উদ্ধার করা হয় এবং অভিযানে তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন আদিবের আপন খালাতো ভাই শাহেদ ও তার দুই সহযোগী মাহফুজ এবং রাইয়ান। তথ্যপ্রযুক্তির সাহায্যে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করা হয় বলে জানিয়েছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী জানান।

আব্দুল বারী বলেন, আদিবের বাবা বিদেশে থাকায় তার আপন খালাতো ভাই শাহেদ ও মামাতো ভাই নাসিমসহ অভিযুক্তরা তাকে বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে। পরে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তাকে সিলেটে নিয়ে আসে এবং একটি আবাসিক হোটেলে আটকে রাখে।

আরও পড়ুন: সপ্তাহজুড়ে সিলেটসহ দেশের আট বিভাগে অতিভারী বৃষ্টির পূর্বাভাস

পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশের দ্রুত অভিযানে অপহৃত আদিবকে উদ্ধার করা হয় এবং তিন অভিযুক্তকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। আদালত সূত্র জানাগেছে আবেদন শুনানি রবিবার (৭ অক্টোবর) অনুষ্ঠিত হতে পারে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত