Search
Close this search box.

কামরুল ইসলাম রেজার ৬ষ্ঠ মৃত্যুবার্ষি’কী উপলক্ষে আলোচনা সভা ও দো’য়া মাহ’ফিল

কামরুল ইসলাম রেজার
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ নিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে কামরুল ইসলাম রেজার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ডেফোডিল এসোসিয়েশন ইউকে-এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) বিশ্বনাথ পৌর শহরে ডেফোডিল এসোসিয়েশন ইউকের কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক।

মরহুম কামরুল ইসলাম রেজার পিতা, বিশিষ্ট ব্যবসায়ী আরশ আলী রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সিরাজুল হক বলেন, অল্প বয়সেই সমাজের জন্য ভালো কাজ করে চিরস্মরণীয় হয়ে রয়েছেন কামরুল ইসলাম রেজা। তার এই ভালো কাজের কারণে আজও তাকে শ্রদ্ধাভরে স্মরণ করছেন সহপাঠিরা, যা নিঃসন্দেহে গর্ব করার মতো। কামরুল ইসলাম রেজা তার কর্মগুণে চিরদিন বেঁচে থাকবেন।

আরও পড়ুন :: বিশ্বনাথে উপজেলা জামায়াতের পক্ষ থেকে ডেউটিন বি’তরণ

সিরাজুল হক আরও বলেন, সামাজিক সংগঠন ডেফোডিল এসোসিয়েশন আজ বৃটেনে চ্যারিটি রেজিস্ট্রেশন লাভ করে এক ধাপ এগিয়ে গেছে। আশা করা যায়, সংগঠনটি সমাজের কল্যাণে কাজ করে একদিন তাদের লক্ষ্য অর্জন করবে। আমরা এই সংগঠনের অগ্রগতিতে সবসময় পাশে থেকে কাজ করব।

সাংবাদিক তজম্মুল আলী রাজু ও ডেফোডিল এসোসিয়েশন ইউকে-এর সাধারণ সম্পাদক আল-আমিন সভাটি যৌথভাবে পরিচালনা করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা নাজিম উদ্দিন, জামেয়া মাদানিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শিব্বির আহমদ, জামেয়া মোহাম্মদীয় আরাবিয়া মাদ্রাসার অধ্যক্ষ নুরুল হক, শিক্ষাবিদ ইমাদ উদ্দিন, ব্যবসায়ী আব্দুল মতিন, অগ্রগামী যুব সংঘের সভাপতি আব্দুল মান্নান রিপন, এবং সংগঠক আসাদুজ্জামান নুর আসাদ। দোয়া পরিচালনা করেন মাওলানা নুরুল হক।

সভায় আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য তানবীর হোসেন, সংগঠক আবুল কালাম রুনু, মো. সেলিম মিয়া, কামাল আহমদ, জুবায়ের আহমদসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত