Search
Close this search box.

সিলেটে বৈষম্যবিরোধী চিকিৎসক স’মা’জে’র মানব’বন্ধন

সিলেটে বৈষম্যবিরোধী চিকিৎসক
বিভিন্ন পর্যায়ে দায়িত্বরত চিকিৎসক, কর্মকর্তা, এবং কর্মচারী
Facebook
Twitter
WhatsApp

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্রসমাজের বিরুদ্ধে অবস্থানকারী চিকিৎসকদের শাস্তির দাবিতে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখায় এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ আগস্ট) দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ প্রাঙ্গণে চিকিৎসক সমাজের উদ্যোগে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন পর্যায়ে দায়িত্বরত বিপুল সংখ্যক চিকিৎসক, কর্মকর্তা, এবং কর্মচারী অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিগত ছাত্র আন্দোলনের সময় ওসমানী হাসপাতালের কিছু চিকিৎসক বিতর্কিত ভূমিকা পালন করেছেন। বিশেষ করে যারা ৪ আগস্ট স্বৈরাচারী সরকারের পক্ষ নিয়ে ছাত্রসমাজের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন, তাদের শাস্তি নিশ্চিত করতে হবে। স্বৈরাচারের সহচর চিকিৎসকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের প্রতি বিশ্বাসঘাতকতা করা কোনো চিকিৎসক যেন এই বিপ্লবের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে না পারে, সে বিষয়ে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কার্যকর ব্যবস্থা নিতে হবে।

আরও পড়ুন :: সিকৃবিতে আন্দোলন অব্যাহত : শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

মানববন্ধনে উপস্থিত ছিলেন, সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের শিশু বিভাগের বিভাগীয় প্রধান ডা. জিয়াউর রহমান, নিউরোসার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মোস্তফা তৌফিক আহমেদ, মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. ইকবাল হোসাইন, সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. আহমদ নাসিম হাসান, এনেস্থিসিয়ার জুনিয়র কনসালটেন্ট ডা. জাহিদ হোসাইন, সার্জারির জুনিয়র কনসালটেন্ট আব্দুল্লাহ ইউসুফ জামিলসহ বিভিন্ন পর্যায়ের সিনিয়র ও জুনিয়র চিকিৎসকবৃন্দ।

মানববন্ধনের শেষে কলেজ চত্বর ও প্রশাসনিক ব্লক প্রদক্ষিণের মাধ্যমে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করা হয়।ৎ

প্রেস বিজ্ঞপ্তি

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত