Search
Close this search box.

বিশ্বনাথ কামিল মাদ্রাসা’য় শিক্ষার্থীদের সংবাদ সম্মেল’ন

মাদ্রাসায় শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন
বিশ্বনাথ কামিল মাদ্রাসা’য় শিক্ষার্থীদের সংবাদ সম্মেল’ন
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪:  সিলেটের বিশ্বনাথ উপজেলার প্রাচীন দ্বীনি প্রতিষ্ঠান, বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসায় অধ্যক্ষের পদত্যাগ নিয়ে কিছুদিন ধরে উত্তেজনা বিরাজ করছে। শিক্ষার্থীরা অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদের পদত্যাগের দাবিতে আন্দোলন করছেন, এবং অভিভাবক ও সূধীজনেরা অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ ও বিশৃঙ্খলার প্রতিবাদে বিভিন্ন কর্মসূচী পালন করছেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে আন্দোলনকারী শিক্ষার্থীরা তাদের অভিযোগ নিয়ে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে শিক্ষার্থী তানভীর আহমদ, এহিয়া আহমদ এবং সুমাইয়া জান্নাত অধ্যক্ষের অনিয়ম ও দুর্নীতি সম্পর্কে ১০টি অভিযোগ তুলে ধরেন এবং অধ্যক্ষের পদত্যাগের দাবি করেন।

আরও পড়ুন::বিশ্বনাথ কামিল মাদ্রাসার অ’চলাবস্থা ও সৃষ্ট জ’টিলতা নিয়ে সূধী সমাবেশ

পরবর্তীতে স্থানীয় জনপ্রতিনিধি ও মুরব্বিদের হস্তক্ষেপে মাদ্রাসার তালা খুলে দেওয়া হয়। শান্তি-শৃঙ্খলা বজায় রেখে রোববার থেকে ক্লাসে ফেরার আহ্বান জানান বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, প্রবীণ সালিশ ব্যক্তিত্ব গোলাপ খান, মশাহিদ আলী, আবুল হোসেন এবং রাজনীতিবিদ জসিম উদ্দিন জুনেদ। তারা শিক্ষার্থীদের অবগত করেন যে, অধ্যক্ষের পদত্যাগ সংক্রান্ত বিষয়ে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত