Search
Close this search box.

বিশ্বনাথ কামিল মাদ্রাসার অ’চলাবস্থা ও সৃষ্ট জ’টিলতা নিয়ে সূধী সমাবেশ

সূধী সমাবেশ
বিশ্বনাথ কামিল মাদ্রাসার সৃষ্ট জ'টিলতা নিয়ে সূধী সমাবেশ
Facebook
Twitter
WhatsApp

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসায় সৃষ্ট বিশৃঙ্খলা পরিবেশ সমাধান এবং আমাদের করণীয় শীর্ষক অভিভাবক ও সূধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পৌর এলাকার একটি কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠানের গর্ভনিং বডির ব্যানারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিনের সভাপতিত্বে ও রাজনীতিবিদ তালুকদার ফয়জুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত অভিভাবক ও সূধী সমাবেশে বক্তব্য রাখেন বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসা গর্ভনিং বডির সভাপতি মাওলানা শফিকুর রহমান, বিশিষ্ট রাজনীতিবিদ মুহাম্মদ মুনতাসির আলী, এম এ আব্দুর রব, আব্দুল হাই, শালিস ব্যক্তিত্ব মির্জা রুস্তুম বেগ, কামাল বাজার ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ এ কে এম মনোওর আলী, সৎপুর কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আবু ছালেহ মো. নোমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, পৌর কাউন্সিলর মুহিবুর রহমান বাচ্চু, ব্যবসায়ী কলমদর আলী, অভিভাবক জিতু মিয়া, মাদ্রাসার প্রাক্তণ শিক্ষার্থী মাওলানা পিয়ার মাহমুদ, পুরান বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল মিয়া, ইউপি সদস্য দবিরুল ইসলাম দবির, মাদ্রাসার প্রাক্তণ শিক্ষার্থী মাওলানা আব্দুল মতিন এবং সিরাজুল ইসলাম সা’দ। 

আরও পড়ুন :: বিশ্বনাথে এম. ইলিয়াস আলী নিয়ে যা বললেন মামুনুল হক

স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার ছাত্র আউয়াল হোসেন পারভেজ।

এসময় মাদ্রাসার ছাত্রদের পক্ষ থেকে একটি স্মারকলিপি প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে মাদ্রাসায় নিয়মিত লেখাপড়া চালু, শিক্ষার্থীদের জন্য পরিবেশ সৃষ্টি, এবং আইন-শৃঙ্খলা নিশ্চিত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নো’মান আহমদের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে তার পদত্যাগ দাবি করে বিভিন্ন কর্মসূচি পালন করছে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এর পর, মাদ্রাসার উপাধ্যক্ষকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেওয়া হয়। তবুও, নো’মান আহমদের স্থায়ী বরখাস্তের দাবিতে আন্দোলন চলছে। আন্দোলনকারীরা মাদ্রাসার তালা মেরে দেন। অবশেষে শনিবার সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, বিশিষ্ট মুরব্বী গোলাব খান, এবং মসাঈদ আলীসহ এলাকার মুরব্বিদের হস্তক্ষেপে তালা খুলে দেওয়া হয়।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত