Search
Close this search box.

বিশ্বনাথ প্রেসক্লাবের ৪২তম বার্ষিক সভা অনুষ্ঠিত: জুবায়ের সভাপতি ও শিপন সাধারণ সম্পাদক নির্বাচিত

প্রেসক্লাবের ৪২তম বার্ষিক সভা
রফিকুল ইসলাম জুবায়ের, মোহাম্মদ আলী শিপন, জামাল মিয়া।
Facebook
Twitter
WhatsApp

নিজস্ব প্রতিবেদক:: বিশ্বনাথ প্রেসক্লাবের ৪২তম বার্ষিক সাধারণ সভা শুক্রবার (৩০ আগস্ট) রাতে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় রফিকুল ইসলাম জুবায়েরকে সভাপতি, মোহাম্মদ আলী শিপনকে সাধারণ সম্পাদক ও জামাল মিয়াকে কোষাধ্যক্ষের দায়িত্ব প্রদান করে ২০২৪-২০২৫ সালের জন্য নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়।

প্রেসক্লাবের বর্তমান সভাপতি ততজম্মুল আলী রাজুর (দৈনিক ইত্তেফাক) সভাপতিত্বে বার্ষিক সাধারন সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয় । যার মধ্যে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয় স্থাপন, সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন এবং নতুন সদস্য অন্তর্ভুক্তি উল্লেখযোগ্য।

বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জামাল মিয়ার (দৈনিক আজকের পত্রিকা) পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, রফিকুল ইসলাম জুবায়ের (দৈনিক সিলেটের ডাক), মিজানুর রহমান মিজান (বাংলাদেশ বিচিত্রা), কাজী মোঃ জামাল উদ্দিন (দৈনিক জালালাবাদ), প্রণন্জয় বৈদ্য অপু (দৈনিক উত্তর পূর্ব), শহিদুর রহমান (দৈনিক দেশসেবা), মোহাম্মদ আলী শিপন (দৈনিক কালেরকণ্ঠ), মোঃ নুর উদ্দিন (দৈনিক সিলেটের দিনরাত), মোঃ আবুল কাশেম (দৈনিক ভোরের কুমিল্লা), মোহাম্মদ নুরুল ইসলাম (দৈনিক আজকালের খবর), আহমদ আলী হিরণ (দৈনিক ভোরের ডাক) এবং শফিকুল ইসলাম সফিক (মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট)।

আরও পড়ুন :: বিশ্বনাথ পুরানবাজারে ব্যবসায়ীদের মতবিনিময় : ৯ সদস্যের সমন্বয় কমিটি গঠন

বিশ্বনাথ প্রেসক্লাবের এই বার্ষিক সভায় ভিডিও কনফারেন্সে মাধ্যমে যুক্তরাজ্য থেকে অংশ নেন বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রহমত আলী, প্রাক্তন সভাপতি জাকির হোসেন কয়েছ এবং লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য বিশিষ্ট সাংবাদিক ও কবি আবদুল কাইয়ুম। তারা প্রেসক্লাবের সদস্যদের খোঁজখবর নেন এবং ক্লাবের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

সভায় সর্বসম্মতিক্রমে রফিকুল ইসলাম জুবায়েরকে সভাপতি, মোহাম্মদ আলী শিপনকে সাধারণ সম্পাদক, জামাল মিয়াকে কোষাধ্যক্ষ, মিজানুর রহমান মিজান, কাজী মোঃ জামাল উদ্দিন, তজম্মুল আলী রাজু ও প্রণন্জয় বৈদ্য অপুকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী পরিষদ গঠন করা হয়।

সভাপতির বক্তব্যে তজম্মুল আলী রাজু তার মেয়াদকালীন সময়ে সবধরনের সহযোগিতার জন্য ক্লাবের সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। সভাশেষে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা পীর মোঃ আহাদ মিয়ার সৌজন্যে ডিনার পার্টি অনুষ্ঠিত হয়, যা সমবেত নেতৃবৃন্দের মধ্যে আরো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলে।।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত