Search
Close this search box.

বিশ্বনাথ পুরানবাজারে ব্যবসায়ীদের মতবিনিময় : ৯ সদস্যের সমন্বয় কমিটি গঠন

৯ সদস্যের সমন্বয় কমিটি গঠন
বিশ্বনাথ পুরানবাজারে ব্যবসায়ীদের মতবিনিময়
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথ নিউজ২৪:: ৯ বছরের আয়-ব্যয়ের হিসাব প্রদান এবং ভোটের অধিকার পুনরুদ্ধারের দাবিতে সিলেটের বিশ্বনাথ পুরানবাজারে ব্যবসায়ীদের একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ আগস্ট) বিকেলে ব্যবসায়ীদের আয়োজনে এ সভা বাজারেরর ধানহাটায় অনুষ্টিত হয় । 

পুরানবাজারের ব্যবসায়ী মাসুক মিয়ার সভাপতিত্বে এবং রফিকুল ইসলাম ফিরোজের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সালীশ ব্যক্তিত্ব মফিজুর রহমান, বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মধু মিয়া, ব্যবসায়ী আরশ আলী রেজা, কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, আব্দুল আহাদ, জয়নাল আবেদীন এবং সাজ্জাদুর রহমান শিপলু।

বাজারের সৃষ্ট সমস্যার সমাধানের লক্ষে মাসুক মিয়া, মধু মিয়া, ডা. চেরাগ আলী, আব্দুল আহাদ, সিরাজ মিয়া, নানু মিয়া, তাহিদ মিয়া, নাজিম মিয়া এবং রাজু মিয়াকে কমিটির সদস্য করে ৯ সদস্য বিশিষ্ট একটি সমন্বয় কমিটি গঠন করা হয় ।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, ব্যবসায়ী হাজী মো. উলফত আলী, ফারুক আহমদ, ওয়ারিছ খান, পুতুল বাবু, ডা. জিন্নাত আলী, আব্দুল জলিল, মফিক মিয়া, দিলবর আলী, আমিনুল হক বাচ্ছু, তাহিদ মিয়া, নুর মিয়া মেম্বার, নানু মিয়া, রহিম উদ্দিন, মো. বাছিতুর রহমান, শামছুল ইসলাম, আব্দুস সালাম, নাজিম মিয়া।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত