Search
Close this search box.

বিশ্বনাথে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে নবীন বরণ স’ম্প’ন্ন

ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে নবীন বরণ
Facebook
Twitter
WhatsApp

বিশ্বনাথনিউজ২৪: সিলেট ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ, বিশ্বনাথ শাখায় (এইচএসসি ব্যাচ ২০২৪-২৫) শিক্ষার্থীদের জন্য নবীনবরণ অনুষ্ঠান বুধবার (১৪ আগস্ট) কলেজ ক্যাম্পাসের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ দুলাল আহমেদের সভাপতিত্বে এবং ক্যামব্রিয়ান কলেজের ছাত্র সংসদের বিদায়ী ভিপি সাব্বির আহমেদ বাবলু সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাপ্তাহিক আলোকিত বিশ্বনাথের সম্পাদক ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দীন।

আরও পড়ুন ::: নতুন শিক্ষা কারিকুলামের সব কা’র্য’ক্র’ম স্থগিত

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশ্বনাথ সরকারি কলেজের ইংরেজি প্রভাষক শাহ আলম তালুকদার তুহিন, ক্যামব্রিয়ান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শাহীন আহমদ রাজু, সহকারী প্রধান শিক্ষক রফিক আহমদ, প্রভাষক শাহীন আলম বিজয়, আখতারুজ্জামান জাহিদ, ও সাবিনা বেগম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক বুশরা বেগম, সাব্বির আহমদ, পূর্ণিমা পাল বর্ষা, বাপ্পি মালাকার, তানিয়া আক্তার, রূপালি তালুকদার, আব্দুল মুবিন আলেক, ইশরাত সুমি, নাইমা বেগম, ও তামান্না বেগম।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী নাদিয়া আক্তার তান্নী ও ফাহাদ আহমদ এবং প্রবীণ শিক্ষার্থীরা নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত