AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ সরকারি কলেজে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২ - ২০২৪ | ১০: ০৩ অপরাহ্ণ

প্রতিমন্ত্রী সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজের উদ্যোগে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপিকে সংবর্ধনা প্রধান করা হয়েছে। রবিবার (২ জুন) সকালে কলেজ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মানিক মিয়ার সভাপতিত্বে দর্শন বিভাগের প্রভাষক অঞ্জু আচার্য্য ও অর্থনীতি বিভাগের প্রভাষক উম্মে শেফার সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেন, ‘আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে। আমাদের সবাইকে আধুনিক ও নান্দনিক না হলে সুশৃঙ্খল জাতি গঠন সম্ভব নয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই ব্যাপক উন্নয়ন হচ্ছে বিশ্বনাথ সরকারি কলেজসহ সারদেশে। বিশ্ববাসীর কাছেও বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। সকলের সার্বিক সহযোগিতায় সিলেট-২ আসনে এবার বাস্তবায়িত হবে জনগণের সকল কাঙ্খিত উন্নয়ন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাপসী চক্রবর্তী লিপি, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ্ আসাদুজ্জামান, সহসভাপতি সেলিম আহমদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান সুইট, বিশ্বনাথ পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর লাকী বেগম, রাসনা বেগম ও সাবিনা ইয়াসমিন।

শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. রোকনুজ্জামান, গীতাপাঠ করেন দর্শন বিভাগের প্রভাষক অঞ্জু আচার্য্য এবং মানপত্রপাঠ করেন সংবর্ধনা অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বনানী চক্রবর্তী।

আরো সংবাদ