Search
Close this search box.

বিশ্বনাথে অস্ত্র’সহ কুখ্যাত দুই ডাকাত গ্রেফতার

কুখ্যাত দুই ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক::: সিলেটের বিশ্বনাথে অস্ত্রসহ একাধিক মামলার ফেরারি আসামি কুখ্যাত দুই ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৪ মে) ভোর ৫টায় উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, উপজেলার দক্ষিণ সৎপুর গ্রামের মৃত আরাফাত উল্লাহর ছেলে আজির উদ্দিন (৪৭) ও মৌলভীবাজারের রাজনগর থানার মশুরিয়া গ্রামের ফরমুজ আলীর ছেলে আহমদ আলী (৩৩)। তাদের কাছ থেকে এসময় একটি পাইপগান, ৫ রাউন্ড কার্তুজ, একটি চাকু ও ৬টি মোবাইল ফোন সেট জব্দ করে পুলিশ। এঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করে মামালা নং ০৮, তাং-১৪.০৫.২০২৪। পরে আজ বিকেলে সিলেট আদালতে সোর্পোদ করা হয়েছে তাদের।

পুলিশ সূত্রে জানা য়ায, গ্রেফতারকৃত আজির উদ্দিন একজন বিখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে বিভিন্ন জেলার থানায় ১৮টি ডাকাতি মামলা ও একাধিক গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তার সহযোগি ডাকাত আহমদ আলীর নামেও ৪টি ডাকাতি মামলার রয়েছে। তারা দুইজনসহ তাদের একটি সংঘবদ্ধ ডাকাতচক্র রয়েছে। যারা সিলেটের বিভিন্ন এলাকায় ডাকাতি করে । আজির ডাকাতের নেতৃত্বে গত রাতে পার্শ্ববর্তী উপজেলা জগন্নাথপুরের লহরী এলাকায় ডাকাতি সংঘটিত হয়। পরে তারা বিশ্বনাথ এরিয়ায় প্রবেশ করে। বিষয়টি জানতে পেরে তাদের আটক করতে অভিযান চালায় পুলিশ। অভিযানের এক পর্যায়ে ভোররাতে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। এর আগেই তাদের অন্য সহযোগিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

অস্ত্র’সহ কুখ্যাত দুই ডাকাত গ্রেফতার

এ ব‌্যাপারে এক প্রেস বিফিংয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) আশরাফুজ্জামান (পিপিএম-সেবা) জানান, গ্রেফতার দুই ডাকাতের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গত রাতে তারা আমাদের পার্শ্ববর্তী উপজেলা জগন্নাথপুরের লহরী এলাকায় ডাকাতি শেষে বিশ্বনাথে প্রবেশ করে। খবর অভিযান হালায় পুলিশ। এক পর্যায়ে অস্ত্রসহ এ দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

আরও খবর