AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের নুর আহমেদের গোল্ডেন জিপিএ ৫ অর্জন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৩ - ২০২৪ | ২: ২২ পূর্বাহ্ণ

গোল্ডেন জিপিএ ৫ অর্জন

বিশ্বনাথনিউজ২৪:: মেধাবী শিক্ষার্থী নুর আহমদ। ঢাকার দারুজান্নাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা থেকে এবার দাখিল পরীক্ষায় অংশ নিয়ে গোল্ডেন জিপিএ ৫ অর্জন করেছে। নুর আহমদ সিলেটের বিশ্বনাথের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল এম এ মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম ইসহাক আহমদ সয়দার নাতী ও একই মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ নু’মান আহমদ এবং সাজেদা আক্তার রিপা দম্পতির পুত্র।

মেধাবী ছাত্র নুর আহমদ নিয়মিতভাবে পড়ালেখা করে সে ওই কৃতিৃত্বপূর্ণ ফলাফল অর্জন করেছে। নুর আহমদ জানান, পড়ালেখা করে বড় আলেম হয়ে দেশ ও জাতীর সেবা করবেন। বাবা-মা, শিক্ষকের অনুপ্রেরণায় কৃতির্তৃপূর্ণ ফলাফল করতে পেরে নুর আহমদ আল্লাহ পাকের দরবারে শোকরিয়া আদায় করেন। ভবিষৎতে আরো ভাল ফলাফল করতে নুর আহমদ সবার দুআ কামনা করেছেন।

মেধাবী শিক্ষার্থী নুর আহমদের বাবা বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল এম এ মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদ বলেন, ছেলের ফলাফলে মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করছি। আল্লাহ যেন আমার ছেলেকে বড় আলেম হিসেবে কবুল করে দেশ ও জাতীয় সেবা করার তৌফিক দেন। তিনি ছেলের জন্য দেশ-বিদেশের সবার কাছে দুআ কামনা করেছেন।

আরো সংবাদ