AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আন্ত:স্কুল সংসদীয় বির্তক প্রতিযোগিতার সেমিফাইনাল সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৮ - ২০২৪ | ২: ১০ পূর্বাহ্ণ

আন্তস্কুল সংসদীয় বির্তক

বিশ্বনাথনিউজ২৪:: বিশ্বনাথে কিউরিয়াস ফর ট্যালেন্টের আয়োজনে ও মোহাম্মদ আলী মজনু ট্রাস্টের পুষ্ঠপোষকতায় আন্ত:স্কুল সংসদীয় বির্তক প্রতিযোগিতার সেমি ফাইনাল শুক্রবার (৭জুন) উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় উত্তর বিশ্বনাথ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চাউলধনী স্কুল অ্যান্ড কলেজ ও পরে আবারো উত্তর বিশ্বনাথ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়কে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে একলিমিয়া দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

প্রতিযোগিতার এ পর্বে স্পীকার হিসেবে দায়িত্ব পালন করেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও কিউরিয়াস ফর ট্যালেন্টের সভাপতি নেছার আহমদ।

বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন জনতা কলেজের সহকারি অধ্যাপক হেলাল উদ্দিন চৌধুরী, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক মোহাম্মদ খলীলুর রহমান, রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক খালেদ উদ্দিন, লতিফা-শফি চৌধুরী ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মোহাম্মদ মহি উদ্দিন।

প্রতিযোগিতা শেষে বক্তব্য রাখেন, কিউরিয়াস ফর ট্যালেন্টের উপদেষ্ঠা ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, সংগঠনের সাধারণ সম্পাদক ও চান্দভরাং স্কুল অ্যান্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক আবদুল মুমিন মামুন, সদস্য ও চাউলধনী স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনহার আলী, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের সহকারি শিক্ষক সমীর কান্তি দে, রাম সুন্দর অগ্রগামি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাজমুল ইসলাম।

আরো সংবাদ