AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ভোটে প্রার্থী হয়ে বিএনপির যে ৫ নেতা পদ হা’রা’লে’ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৭ - ২০২৪ | ৩: ৩৬ অপরাহ্ণ

বিএনপির যে ৫ নেতা

বিশ্বনাথনিউজ২৪::: সিলেটের বিশ্বনাথে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলের সিদ্ধান্ত না মেনে নির্বাচনে অংশ গ্রহন করায় উপজেলার পাঁচ বিএনপি নেতাকর্মীকে প্রাথমিক সদস‌্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে ব’হি’ষ্কা’র করেছে কেন্দ্রীয় বিএনপি।

শুক্রবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিরতে এ বহিস্কারের বলা হয়েছে । 

যারা বহিস্কার হলেন – বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেয়া বিএনপির সাবেক আহবায়ক গৌছ খান, যুক্তরাজ্য বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বিশ্বনাথ উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কাওছার খান, খাজাঞ্চি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুর রব সরকার ও সংরক্ষি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়া উপজেলা বিএনপির মহিলা সম্পাদিকা স্বপ্না শাহীন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন বিশ্বনাথ উ’প’জে’লা পরিষদ নি’র্বা’চ’নে অংশ গ্রহণের সুনির্দিষ্ট অ’ভি’যো’গে’র প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দ’ল (বিএনপি)’র প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে তাদের বহিস্কার করা হয়েছে ।

আরো সংবাদ