Search
Close this search box.

বিশ্বনাথে ‘কৈ মাছ প্রতীকের প্রচার মিছিল ও প’থ’স’ভা

প্রচার মিছিল

বিশ্বনাথনিউজ২৪:: ৮মে অনুষ্ঠিত সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খানের নির্বাচনী প্রতীক ‘কৈ মাছ’র সমর্থনে সোমবার (৬মে) বিকেলে পৌর শহরে প্রচার মিছিল ও প’থ’স’ভা অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি পৌর এলাকার প্রধান প্রধান স’ড়’ক’গু’লো প্রদক্ষিণ করে প্রবাসী চত্বরে অনুষ্ঠিত পথসভাস্থলে এসে শেষ হয়।

অনুষ্ঠিত পথসভায় ‘কৈ মাছ’ প্রতীকের ভোট চেয়ে চেয়ারম্যান প্রার্থী গৌছ খান বলেন, আ’মা’র ওই কৈ মাছ, যেই-সেই ‘কৈ’ নয়। এটি বা’বা শাহজালালের ‘কৈ মাছ’। তাই আট ই’উ’নি’য়’নে ‘কৈ মাছ’র জোয়ার সৃষ্টি হয়েছে। আমি আপনাদের প’রি’ক্ষি’ত। আপনাদের ভোটেই নির্বাচিত হয়েই উ’প’জে’লা পরিষদে সততা ও নিষ্ঠার সাথে ‘ভাইস চেয়ারম্যান তথা ভারপ্রাপ্ত চেয়ারম্যান’র দায়িত্ব পা’ল’ন করেছি। আমি আমার দায়িত্ব পালনকালে কোন প্র’কা’রে’র অনিয়ম দূর্নীতির সাথে জড়িত হয়নি। তাই আগামী ৮মে আপনারা বাবা শাহজালালের ‘কৈ মাছ’ প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আমি আপনাদেরকে কা’ঙ্খি’ত উন্নয়ন উপহার দেব।

‘কৈ মাছ’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত প্র’চা’র মিছিল পরবর্তি প’থ’স’ভা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশ্বনাথ স’দ’র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিনের সভাপতিত্বে এবং পৌর বিএনপির সা’বে’ক সাধারণ সম্পাদক বশির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা ও পৌর এলাকা থেকে আসা ‘কৈ মাছ’ প্র’তী’কে’র কর্মী সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর