AM-ACCOUNTANCY-SERVICES-BBB

১ম আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম মেধাবৃত্তি বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৬ - ২০২৪ | ১১: ০৫ অপরাহ্ণ

মেধাবৃত্তি

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ‘১ম আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম মেধাবৃত্তি পরীক্ষার’ বৃত্তি বিতরণ সম্পন্ন হয়েছে। উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ২০টি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ১৪৭ জন শিক্ষার্থী এবং ৪টি মাদ্রাসা ও ৪ টি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ৬৭ জন শিক্ষার্থী অংশগ্রহন করে।

পরীক্ষায় উত্তীণ হন ৫৯জন শিক্ষার্থী। তাদের মধ্যে ১ম মেধাস্থান অর্জন করে ‘ঢাকা-সিলেট বিমান টিকিট’ পেয়েছেন ৫ম শ্রেণীতে নোওয়ারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী দেবরাজ কান্ত অর্ঘ ও ৮ম শ্রেণীতে খাজাঞ্চী একাডেমি এন্ড উচ্চ বিদ্যালয়ের ফাতেমা আক্তার ইমা।

বুধবার (৬ মার্চ) দুপুরে খাজাঞ্চী একাডেমি এন্ড উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি বিতরণ করা হয়।

আলহাজ্ব আব্দুল হান্নান ও নিরুন বেগম বৃত্তি বাস্তবায়ন কমিটির সভাপতি সুহেল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ ছুবাহদারের পরিচালনায় অনুষ্ঠিত বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যকরী পরিষদের সাবেক সদস্য কবির আহমদ কুব্বার। প্রধান বক্তার বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার সভাপতি গোলাম রব হাসনু, রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ আতম ওমর ফারুক।

শুভেচ্ছা বক্তব্য রাখেন খাজাঞ্চী একাডেমি এন্ড উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মোস্তাক আহমদ মোস্তফা, শিক্ষক রেশমা বেগম আখি, হোসাইন আহমদ রাহী, রমিজ রশীদ মাদ্রাসার প্রধান শিক্ষক কামাল উদ্দিন, শিক্ষক আবু সায়েম, রইছ আলী ও অভিভাবক মিন্টু মালাকার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী রায়হান আহমদ।

অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ