AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আয়মনা আলী ফাউন্ডেশনের পক্ষ হতে শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৭ - ২০২৪ | ১২: ৫৫ পূর্বাহ্ণ

শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা দশঘর ইউনিয়নের শাহবাজপুর গ্রামে আয়মনা আলী ফাউন্ডেশনের পক্ষ হতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এলাকার তিন শতাধিক গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে সোমবার (৫ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
আয়মনা আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব আনছার উদ্দিনের সভাপতিত্বে তার নিজ বাড়িতে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ।

স্থানীয় ওয়ার্ডের মেম্বার মুহিত চৌধুরী ও সেচ্ছাসেবক লীগ নেতা সাইদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, সেলিম আহমদ, সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব সমছু মিয়া লয়লুছ, যুক্তরাজ্য প্রবাসী খালেদ মিয়া, যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়া ও শহিদুজ্জামান শেলন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ তরিকুল ইসলাম।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শীতবস্ত্র পেয়ে আনন্দিত হতদরিদ্র শীতার্ত মানুষ। তারা প্রবাসী আনছার উদ্দিনের পরিবারের জন্য প্রাণ ভরে দোয়া করেন।

প্রতিষ্ঠার পর থেকে এলাকার অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে আসছে আয়মনা আলী ফাউন্ডেশন। আগামীতে শিক্ষা, চিকিৎসা ও বাসস্থানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরিকল্পনা রয়েছে ফাউন্ডেশনের। এজন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন আয়মনা আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব আনছার উদ্দিন।

আরো সংবাদ