AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ-খাজাঞ্চী রাস্তার কাজ দ্রুত শেষ করার দাবিতে স্মারকলিপি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৯ - ২০২৩ | ৪: ০১ অপরাহ্ণ

স্মারকলিপি

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার জনগুরুত্বপূর্ণ বিশ্বনাথ-খাজাঞ্চী রাস্তার সংস্কার কাজ দ্রুত সম্পন্ন করার দাবিতে স্মারকলিপি দিয়েছেন এলাকাবাসী। এলাকাবাসী পক্ষে ১৬৯ জনের স্বাক্ষরিত স্বারকলিপিটি সোমবার (১৮ ডিসেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর প্রদান করা হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, চলতি বছরের শুরুতে বিশ্বনাথ-খাজাঞ্চী-কামাল বাজার রাস্তার একটি অংশের (বিশ্বনাথ থেকে রামধানা পর্যন্ত) পুরাতন রাস্তা ভেঙে নতুন করে রাস্তা করার জন্য সংস্কার কাজ শুরু করা হয়। কাজ শুরুর প্রায় আট মাস অতিবাহিত হলেও এখনও কাজ সম্পন্ন করা হয়নি। অদৃশ্য কারণে রাস্তার সংস্কার কাজ বন্ধ রয়েছে। শুধুমাত্র ইটের সুড়কি ফেলে রাস্তাটিকে চলাচলের অনুপযোগী করে রাখা হয়েছে। এতে ওই রাস্তা দিয়ে সিএনজি অটোরিকশা ও রিক্সাসহ সকল ধরণের গাড়ী চলাচল সম্ভব হচ্ছে না। সামান্য বৃষ্টি হলেই রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে উঠে।

এ রাস্তা দিয়ে প্রতিদিন উপজেলা অলংকারী ও খাজাঞ্চী ইউনিয়ন এবং পৌরসভার ১, ২ ও ৮ নং ওয়ার্ডের বাসিন্দা, রোগী, গর্ভবতী মহিলা, স্কুল-কলেজ ও মাদ্রাসার ছাত্রছাত্রীসহ হাজার হাজার মানুষ যাতায়াত করেন। তারা সড়ক দুর্ঘটনাসহ মারাত্বক দুর্ভোগের শিকার পোহাচ্ছেন। এমতাবস্থায় দ্রুত রাস্তার অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন এলাকাবাসী

আরো সংবাদ