AM-ACCOUNTANCY-SERVICES-BBB

কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে শেভরন এর বার্ষিক বৃত্তি বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১১ - ২০২৩ | ১১: ৪৬ অপরাহ্ণ

শেভরন

শেভরন বাংলাদেশ এর উদ্যোগে ১১ ডিসেম্বর সোমবার সকালে নগরীর কুমারপাড়াস্থ কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বার্ষিক বৃত্তি বিতরণী অনুষ্ঠান ১১ডিসেম্বর সোমবার সকালে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল খালিকের সভাপতিত্বে ও শিক্ষক কমলেশ মিস্ত্রীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেভরন বাংলাদেশ এর এডভাইজার (সোস্যাল ইনভেস্টমেন্ট) আলী আশরাফ চৌধুরী,বিশেষ অতিথি ছিলেন শেভরন বাংলাদেশ এর এডভাইজার (সোস্যাল ইনভেস্টমেন্ট) মো.শহিদুল ইসলাম, এডভাইজার ফিল্ড কর্পোরেট এফেয়ার্স জে এম এইচ জে ফেরদৌস, কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ডা. মিফতাহুল হোসেন সুইট, সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য,দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদি হাজী এম আহমদ আলী, কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আবদুল কাইয়ূম শেখ,জয়নাল আবেদীন,আব্দুল আহাদ,সৈয়দা তামান্না রহমান। স্বাগত বক্তব্য রাখেন কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, অনুভূতি ব্যক্ত করেন শিক্ষার্থী মাফিয়া বেগম ও সাইসা আক্তার স্মৃতি।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফরিদা আক্তার মীম, পবিত্র গীতা পাঠ করেন জয়শ্রী দাস।

প্রধান অতিথি শেভরন বাংলাদেশ এর এডভাইজার (সোস্যাল ইনভেস্টমেন্ট) আলী আশরাফ চৌধুরী বলেন, শেভরন বাংলাদেশ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে। শেভরন বাংলাদেশ ৩টি গ্যাস ফিল্ডে গ্যাস উত্তোলন করে। এর পাশ্ববর্তী এলাকার মানুষের জীবনমান উন্নয়নে শিক্ষা বৃত্তি,চিকিৎসাসহ বিভিন্ন ভাবে সহায়তা করে থাকে। তিনি বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শেভরন বাংলাদেশ এর এই বৃত্তি বিতরণ শিক্ষার্থীদের উৎসাহ দেয়ার জন্য। তোমরা যাতে ভালভাবে লেখাপড়া করে যোগ্য মানুষ হয়ে সুন্দর জীবন গড়তে পার।

তিনি বলেন, জীবনে অহংকারী মনোভাব পরিহার করে শিক্ষক ও মুরব্বীদের সম্মান করবে। মনে রাখবে জীবনে যে ব্যবহার করবে সেই ব্যবহার মৃত্যুর আগে ফেরত আসে। তিনি সহপাঠিদের সাথে ভাল ব্যবহার ও সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে যাওয়ার উপর গুরুত্বারোপ করেন।-বিজ্ঞপ্তি

আরো সংবাদ