Search
Close this search box.

শাহাপুর মাদ্রাসায় শিশুশিক্ষা প্রদর্শনী ও অভিভাবক সমাবেশ

শিশুশিক্ষা প্রদর্শনী

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে : বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নে জামিয়া ইসলামিয়া শাহাপুর নামে সদ্য প্রতিষ্ঠিত মাদ্রাসায় শিশুশিক্ষা প্রদর্শনী, পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) সকালে এ উপলক্ষে অনুষ্ঠানে মাদ্রাসার ২য় সাময়িক পরীক্ষার ফল প্রকাশ করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার মুহতামিম মাওলানা হাতিম আল ফেরদৌসী। শিক্ষক মাওলানা আব্দুল কাদির ও মাওলানা জাকারিয়া আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য আশিকুর রহমান আশিক, শাহাপুর প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আজমল হোসেন, সৌদি আরব প্রবাসী সুরমান আলী, আরব আমিরাত প্রবাসী আব্দুল মতিন, সমাজকর্মী গোলাম সাহেদ চৌধুরী, আতিকুর রহমান জুনেদ প্রমুখ।

উল্লেখ্য : চলতি বছর গত ১৯মে থেকে আনুষ্ঠানিক মাদ্রাসা চালু করা হয়েছে। অনুষ্ঠানে বক্তারা মাদ্রাসা প্রতিষ্ঠায় সার্বিক সহযোগিতার জন্য যুক্তরাজ্য প্রবাসী শিক্ষানুরাগী হাবিবুর রহমান রুকনের প্রতি এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান।

আরও খবর