AM-ACCOUNTANCY-SERVICES-BBB

উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ে গুণিজন সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১০ - ২০২৩ | ৯: ৩৫ অপরাহ্ণ

উত্তর বিশ্বনাথ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে গুণিজনদের সংবর্ধনা প্রদান করলো উত্তর বিশ্বনাথ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় এবং পরে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে উপজেলার লামাকাজী ইউনিয়নে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ উত্তর বিশ্বনাথ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত বিদ্যালয় প্রাঙ্গনে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন খানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রাকিবুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধিত ব্যক্তির বক্তব্য রাখেন কবি, সাহিত্যেক অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা, জকিগঞ্জ সরকারি কলেজের সাবেক প্রভাষক ও অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুহিবুর রহমান কিরণ, সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী ও অত্র বিদ্যালয়ের সাবেক শিক্ষক শ্রী কল্যাণ চৌধুরী।

সংবর্ধিত অতিথিগন তাদের বক্তব্যে বলেন, ‘যারা মনে করেন লেখা পড়া করে কি হবে চাকুরী নাই কথাটা কিন্তু সঠিক নয়। তোমরা অধ্যাবসায়ী,পরিশ্রমী, এবং নিজের প্রতি দায়িত্বশীল হও, তাহলে জীবনে কোন বাঁধা তোমাদের আটকাতে পারবে না। যারা আত্ম পরিচয়টা জাগিয়ে দেন, তোমাদের বড়, মার্জিত এবং সমৃদ্ধ করার চেষ্টা তোমাদের মাঝে জাগিয়ে দেন তারাই হলেন শিক্ষক। তাই তাদের আনুগত্য এবং তাদের কথা তোমাদের সর্বক্ষণ মেনে চলতে হবে।তাতেই তোমরা সফলতা লাভ করতে সক্ষম হবে।’

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাংশু শেখর তালুকদার। বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক কামরুল হুদা,শিক্ষানুরাগী সদস্য আমির আলী, শিক্ষার্থী লিজা বেগম ও নওরিন বেগম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী হাবিবা আক্তার সোমা, গীতা পাঠ করেন শিক্ষার্থী দীবা রানী দাস, কবিতা আবৃত্তি করেন ফাতেমা তাসরিম, শাওন, মাহজাবিন বেগম মাঈশা, নাসিমা আক্তার সুমাইয়া এবং সংগীত পরিবেশন করেন পূর্না রানী চন্দ্র।

অনুষ্ঠানে অভিভাবক সদস্য মানিক মিয়া আনোয়ার হোসেন, রেজ্জাদুর রহমান, বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিজুল হক, নুরে আলম সিদ্দিকী, স্বপন কুমার দাস, বিশ্বজিত রায়, মনুষা রানী দাস, অলিউর রহমান, জাকির হোসেন, আলী হোসেন, অফিস সহকারী হাবিবুর রহমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ