AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ স্পোর্টস ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকের কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৪ - ২০২৩ | ১২: ১৭ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেভেলপমেন্ট

সিলেটের বিশ্বনাথ উপজেলার ক্রীড়াঙ্গনকে আরও এগিয়ে নেওয়ার লক্ষ্যে গঠিত যুক্তরাজ্যে ‘বিশ্বনাথ স্পোর্টস ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকে’র কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি যুক্তরাজ্যে অবস্থানরত বিশ্বনাথের ক্রীড়াঙ্গনের সাথে জড়িত সকল প্রবাসীর অংশগ্রহনে অনুষ্ঠিত এক যৌথ সভায় সর্বসম্মতিক্রমে সাবেক ফুটবলার আব্দুর রাজ্জাক’কে ট্রাস্টের সভাপতি, আব্দুল জলিল’কে সাধারণ সম্পাদক, আব্দুস শহিদ’কে ক্রীড়া সম্পাদক, আব্দুল আলিম’কে অর্থ সম্পাদক ও ওয়াহিদুর রহমান’কে প্রচার সম্পাদক নির্বাচিত করে ট্রাস্টের কমিটি গঠন করা হয়।

ট্রাস্টের কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সিনিয়র সহসভাপতি কদর উদ্দিন, সহসভাপতি রফিকুল ইসলাম বাবুল, জিলু মিয়া, নূরুল ইসলাম, সিনিয়র সহ সাধারণ সম্পাদক সেবুল মিয়া, সহ সাধারণ সম্পাদক তোফাজ্জল আলম, শেখ হারুনুর রশিদ, মুমিন খান মুন্না, সহ অর্থ সম্পাদক ফখরুল ইসলাম, সহ ক্রীড়া সম্পাদক একরাম, সহ প্রচার সম্পাদক ইমরানুল হক, সদস্য আব্দুল ওয়াহিদ আলমগীর, এস এম রফিক, আব্দুল মুকিদ, আব্দুল হামিদ খান সুমেদ, রাসেল, আব্দুল গফ্ফার, এনাম।

সংগঠনের দায়িত্বপ্রাপ্তরা জানান, বিশ্বনাথের ক্রীড়াঙ্গণ সিলেটের অন্যান্য উপজেলার চাইতে অনেক এগিয়ে। উপজেলার ক্রীড়াঙ্গণকে আরও এগিয়ে নেয়ার লক্ষে গঠন করা হয়েছে ‘বিশ্বনাথ স্পোর্টস ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকে’। ট্রাস্টের মূলত কাজ হবে উপজেলায় বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করা, প্রশিক্ষণের মাধ্যমে নতুন খেলোয়াড় তৈরি করা ও প্রতিভাবান খেলোয়াড়দেরকে খুঁজে খুঁজে বের করে তাদেরকে ট্রেইনাফ করা। বিশেষ করে শুরুতেই ক্রিকেট ও ফুটবল নিয়েই কাজ করা হবে।

আরো সংবাদ