AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লন্ডনে খাজাঞ্চী ইউনিয়ন প্রবাসী কমিউনিটি ইউকের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৭ - ২০২৪ | ১: ৫৪ অপরাহ্ণ

প্রবাস ডেক্স:: খাজাঞ্চী ইউনিয়ন প্রবাসী কমিউনিটি ইউকের উদ্যোগে লন্ডনের বিকলেন মুসল্লা রেস্টুরেন্টে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তুতামিয়ার সভাপতিত্বে ও মোঃ জামাল উদ্দিন রেজার উপস্থাপনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বৃটেনের সর্ববৃহৎ শহর কার্লাইল কাউন্সিলের মেয়র ও কাউন্সিলর আব্দুল হারিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এডভোকেট মাওলানা হাবিবুর রহমান, আব্দুল আজিজ, লোকমান উদ্দিন, কুতুব উদ্দিন শিকদার, হাবিবুর রহমান।

প্রবাসীদের পক্ষে বক্তব্য রাখেন নাজমুল হোসাইন শাহীন, আনসার আলী, আনোয়ার আলী, কাউছার আহমদ, ইনসান আহমদ, আলা উদ্দিন, সাকিব আল মামুন সহ অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আব্দুল হারীদ ইউনিয়নবাসীকে অভিনন্দন জানান এ ধরনের একটি পূর্ণমিলনী অনুষ্ঠানে উনাকে দাওয়াত দেওয়ার জন্য এবং উনি খুবই আগ্রহ নিয়ে ইউনিয়নের প্রবাসীদের সাথে মিলিত হওয়ার অভিপ্রায় নিয়ে অংশ গ্রহন করেন। উনি কারলাইল শহরের বিভিন্ন বিশেষত্ব নিয়ে আলোচনা করেন এবং ইউনিয়নের প্রবাসীদেরকে আরো বড় পরিসরে আরো মিলনমেলা করার আহ্বান জানান। উপস্থিত আয়োজক বৃন্দ মেয়রকে আশ্বস্ত করেন আগামীতে ইউনিয়নের সকল প্রবাসীদেরকে নিয়ে একটি বৃহৎ পরিসরে মিলনমেলা করার প্রত্যাশা ব্যক্ত করেন। মেয়র কার্লাইল কাউন্সিলে ওনার বারবার বিজয়কে ইউনিয়নবাসীর বিজয় হিসেবে আখ্যায়িত করেন। মিলনমেলায় সবাই এই ধরনের অনুষ্ঠান এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনার জন্য বৃহৎ আকারে একটি সংগঠন করার প্রত্যয় নিয়ে ১৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন আহ্বায়ক মো. লোকমান উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আব্দুল আজিজ, আখলুস মিয়া, নাজমুল হোসাইন শাহিন, কাউসার আহমেদ, মাওলানা নুরুর রহমান, সদস্য সচিব, মোহাম্মদ জামাল উদ্দিন রেজা, সদস্য আনছার আলী, আলা উদ্দিন, ফারুক আহমেদ, সাকিব আল মামুন, ইনছান আহমেদ, শাহজাহান মিয়া, জামিল আহমদ ও বশির আহমদ।

আরো সংবাদ