AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘মোহাম্মদিয়া যুব সংস্থা’র কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৬ - ২০২৩ | ২: ৫২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ ডেস্ক :: সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর (নোয়াপাড়া) গ্রামের মোহাম্মদিয়া যুব সংস্থা’র নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার (১৫ জুলাই) দুপুরে স্থানীয় জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এই কমিটি গঠন করা হয়।

নতুন কমিটির দায়িত্বশীলরা হলেন সভাপতি মো. কামরান আহমদ, সহসভাপতি আবদুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক মো. আমিন হোসেন, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ, অর্থ সম্পাদক শাকরান আহমদ, প্রচার সম্পাদক আহসানুল করিম অয়ন, অফিস সম্পাদক নাঈম আহমদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মাহবুব আলম, নির্বাহী সদস্য সজীব আহমদ, সদস্য নাসিম আহমদ, সালেহ আহমদ তানবীর, জাহেদ হোসেন, মিলাদ হোসেন মাহিন।

এর আগে একই অনুষ্ঠানে উদযাপন করা হয় মোহাম্মদিয়া যুব সংস্থার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী। সংস্থার বিদায়ী সভাপতি মো. জামিল আহমদ মামুনের সভাপতিত্বে সাবেক সভাপতি ফারহান আহমদের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উত্তর বিশ্বনাথ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাওলানা কামরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তর বিশ্বনাথ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আজিজুল হক, রাকিবুল ইসলাম। শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন বিদায়ী সদস্য মাহবুব আলম ও স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী নির্বাহী সদস্য আমিন হোসেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংস্থার সাবেক সভাপতি রেজাউল করিম।
এ সময় উপস্থিত ছিলেন জয়নগর (নোয়াপাড়া) জামে মসজিদের ইমাম ও খতিব মাসুক আহমদ, ক্যাশিয়ার রফিক আহমদ, গ্রামের মুরব্বী গিয়াস উদ্দিন, আবুল কালাম, দবির মিয়া, সংস্থার সাবেক সভাপতি মিছবা উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন প্রমুখ।

আরো সংবাদ