AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিখোঁজ বিশ্বনাথের যুবক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৫ - ২০২৩ | ৬: ৩৮ অপরাহ্ণ

লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিখোঁজ বিশ্বনাথের যুবক

নিজস্ব প্রতিবেদক :: লিবিয়া থেকে ইতালী যাওয়ার পথে শিপন আহমদ (২৫) নামে সিলেটের বিশ্বনাথের যুবক এক মাসের অধিক সময় ধরে নিখোঁজ রয়েছেন। গত ২৬ মে’র পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে তার পরিবার।
নিখোঁজ শিপন উপজেলার রামপাশা ইউনিয়নের পালের চক গ্রামের হাজী হুসমত আলীর ছেলে।

শিপনের পিতা হাজী হুসমত আলী জানান, ‘প্রায় ৭ মাস পূর্বে জীবিকার তাগিদে আমার কনিষ্ঠ ছেলে শিপন দেশ ছেড়ে লিবিয়া যান। গত ২৬ মে বিকেলে তিনি আমার ছোট মেয়ে রুবি বেগমকে মুঠোফোনে জানান, মামুন নামে কুমিল্লার এক দালালের মাধ্যমে তিনি ইতালীর উদ্দেশ্যে রওয়ানা দিচ্ছেন। এর পর থেকেই তার কোনো খোঁজ পাচ্ছি না আমরা। যার কারণে চরম দুশ্চিন্তায় দিন কাটছে আমাদের। মাতৃহারা শিপনের সন্ধান পেতে আমি বাংলাদেশ সরকার ও দূতাবাসের সহযোগিতা কামনা করছি।

শিপনের ছোটবোন রুবি বেগম জানান, ‘ওইদিন বিকেলে আব্বা বাড়ির বাইরে থাকায় ভাইয়া আমার সাথে মুঠোফোনে কথা বলেন। তিনি মামুন নামের সেখানকার স্থানীয় এক দালালের মাধ্যমে ইতালীতে চলে যাচ্ছেন জানিয়ে আমাদেরকে দোয়া করতে বলেন। এটাই ছিল তার সাথে আমাদের সর্বশেষ ফোনালাপ।

শিপন লিবিয়া থেকে ইতালী যাওয়ার পথে নিখোঁজ রয়েছেন বলে স্থানীয়ভাবে জানতে পেরেছেন রামপাশা ইউনয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর। তার সন্ধান পেতে পরিবারের পক্ষ থেকে সহযোগিতা চাইলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে সহায়তার চেষ্টা করবেন বলে জানান তিনি।

আরো সংবাদ