AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নতুন কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২০ - ২০২৩ | ২: ০৩ অপরাহ্ণ

খাজাঞ্চী ইউনিয়ন

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের দ্বি-বার্ষিক সভা গত ১৩ জুন মঙ্গলবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি কাউন্সিলর ফলিক চৌধুরীর সভাপতিত্বে ও ট্রাস্টি আব্দুল বাসিত রফির পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সংগঠনের উন্নয়নে পরামর্শমূলক বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সিরাজুল ইসলাম ধন মিয়া, উপদেষ্টা ওলিউর রহমান বকুল।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ট্রাস্টি আবুল কালাম। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি রেদওয়ান আহমদ সোহেল।

তিনি তার বক্তব্যে সংগঠনের নতুন পাঁচ সদস্যের অন্তভুক্তিসহ কাউন্সিলর ফলিক চৌধুরীকে সভাপতি ও হাবিব মিয়াকে সাধারণ সম্পাদক করে পূর্বের কমিটিকে পূনর্বহাল রাখার প্রস্তাব করলে উপস্থিত সকলের সর্ব সম্মতিক্রমে বর্তমান কমিটিকেই বহাল রাখার সিদ্ধান্ত চুড়ান্ত হয়। সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন ট্রেজারার আশরাফ উদ্দিন।

নতুন কমিটির সদস্যরা হচ্ছেন সভাপতি কাউন্সিলার ফলিক চৌধুরী, সহসভাপতি কুতুব উদ্দিন, রেদওয়ান আহমদ সোহেল, কামাল উদ্দিন সাবলু, আবুল বশর, সাধারণ সম্পাদক হাবিব মিয়া, সহ সাধারণ সম্পাদক আব্দুল বাসিত রফি, সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান মান্না, ট্রেজারার আশরাফ উদ্দিন, সহ ট্রেজারার আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক আলী আসকর, সদস্য মইনুল হক, বখতিয়ার খাঁন, আবুল কালাম, ইসমাইল আলী, মোহাম্মদ শাহজাহান ও আফজল হোসেন রুবেল।
ল্লেখ্য, খখাজাঞ্চি ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নেতৃবৃন্দ সংগঠনের উন্নয়নে বিভিন্ন বিষয়সহ স্মারকগ্রন্থ প্রকাশের উদ্যোগ গ্রহন করেছেন এবং সভায় এ উপলক্ষে আগামীতে আলোচনা সভায় মিলিত হওয়ারও সিদ্ধান্ত গৃহীত হয়। -প্রেসবিজ্ঞপ্তি

আরো সংবাদ