AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট ওসমানী হাসপাতালে যুবককে পিটিয়ে হত্যা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৯ - ২০২৩ | ৮: ১৫ অপরাহ্ণ

যুবককে হত্যা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের নির্মাণাধীন ভবনে কাজ করা নয়ন ইসলাম (২২) নামের এক শ্রমিককে চুরির অপবাদ দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৯ জুন) সকাল ৯ টার দিকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের একটি নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে। নিহত নয়ন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কেচিটিলা এলাকার আব্দুল জলিলের পুত্র। তিনি প্রায় দীর্ঘ ৩০ বছর যাবৎ বিশ্বনাথ পৌর শহরের টিএনটি রোডস্থ মোজাহিদ আলীর কলোনীতে স্বপরিবারের বসবাস করে আসছিলেন।

এছাড়াও আইয়ুব আলী (২৬) নামের আরও এক শ্রমিককে হাত পা বাধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। আইয়ুব আলী রংপুরের বাসিন্দা ও ওসমানী হাসপাতালে নির্মাণাধীন ভবনে শ্রমিক হিসেবে কর্মরত।

এ ঘটনায় সংশ্লিষ্ট থাকার অভিযোগে ওসমানী হাসপাতালের নির্মানাধীন ভবনের দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠানে কর্মরত ৪ শ্রমিককে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। আটককৃতরা হলেন- দিনাজপুরের রুবেল (৩২), কুড়িগ্রামের আমিনুল ইসলাম, আয়নাল ও সাবান আলী।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ আলী মাহমুদ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৬ টার দিকে নয়ন ও আইয়ুব আলীকে ১ লাখ ৩৭ হাজার টাকা ও চারটি মোবাইল চুরির অভিযোগে একটি রুমে নিয়ে ব্যাপক মারধর করেন ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মরত ঠিকাদার ও ম্যানাজারের লোকজন। পরে আহত অবস্থায় সকাল সোয়া ৯ টার দিকে নয়নকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে অন্যান্য শ্রমিকের দেওয়া তথ্যমতে আরও এক শ্রমিককে হাত পা বাধা অবস্থায় উদ্ধার করে পুলিশ ওসমানী হাসপাতালে প্রেরণ করে।

নিহত নয়ন ইসলামের পিতা আব্দুল জলিল জানান, তার ২ পুত্র ও ৩ কন্যা সন্তানের মধ্যে নয়ন সবার বড়। প্রায় ১০ মাস পূর্বে নয়ন বিয়ে করে এবং ১০/১২ দিন পূর্বে শ্রমিকের কাজ করতে সিলেট শহরে যায়।

আরো সংবাদ