AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মরহুম জামাল আহমদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৬ - ২০২৩ | ১০: ০০ অপরাহ্ণ

স্মৃতি ফুটবল

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার সাবেক খেলোয়াড়দের উদ্যোগে ‘সিলেট কসমস ক্লাবের সাবেক সফল সভাপতি মরহুম জামাল আহমদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। তিনি শুক্রবার (২৬ মে) বিকেলে পৗর শহরের জানাইয়া গ্রামের মাঠে অনুষ্ঠিত নক-আউট ফুটবল টুর্নামেন্টে জেলার বিভিন্ন উপজেলার ৮ ক্লাব অংশ গ্রহন করছে। উদ্বোধনী খেলায় বিএফসি বিশ্বনাথ ৩-১ গোলের ব্যবধানে সিলেট কসমত ক্লাবকে হারিয়ে টুর্নামেন্টের শুভসূচনা করেছে।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন, যুবসমাজ অপরাধমুক্ত না থাকলে শান্তির সমাজ বিনির্মান সম্ভব নয়। আর শান্তির সমাজ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা শরীর গঠনের পাশাপাশি ভ্রাতৃত্ব সৃষ্টি করে। ফলে আমাদের নিজেদের প্রয়োজনেই নিজ নিজ অবস্থান থেকে সবাইকে খেলাধুলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের আমলে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নতি হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে খেলাধুলাসহ সকল ক্ষেত্রে উন্নয়নের প্রক্রিয়াও অব্যাহত থাকবে।

টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও উপজেলা ফুটবল এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি পরতাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন সিলেট কসমস ক্লাবের সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী।

ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সহ দপ্তর সম্পাদক নূরুল হক, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সুমন, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ওয়াহাব আলী মেম্বার, যুক্তরাজ্য প্রবাসী ও সাবেক ফুটবলার সেবুল আহমদ, আবুল কালাম, বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আহমদ।

বিশ্বনাথ উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি ও হীরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাবের সহযোগীতায় অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের ১ম পুরস্কার দাতা হচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী ও সাবেক ফুটবলার নজরুল ইসলাম রুহেল এবং ২য় পুরস্কার দাতা হচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী ও সাবেক ফুটবলার কামাল উদ্দিন। এসময় টুর্নামেন্টে বাস্তবায়ন কমিটির সদস্য আব্দুর রব, হাসমত আলী, লোকমান মিয়া, কাওছার আহমদ বাপ্পী, আলমগীর হোসেন, দিলওয়ার হোসেনসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ