AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসীর পক্ষ হতে স্কুল ড্রেস বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৪ - ২০২৩ | ১২: ০৮ পূর্বাহ্ণ

স্কুল ড্রেস

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়ার পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথে পৌর এলাকার জানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দেড় শতাধিক শিক্ষার্থীকে উপহার হিসেবে নতুন স্কুল ড্রেস প্রদান করা হয়েছে। রোববার (২ এপ্রিল) দুপুরে স্কুল মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে স্কুল ড্রেস তুলে দেন প্রবাসী সেবুল মিয়া।

প্রধান অতিথি হিসেবে বক্তব্যে সেবুল মিয়া বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত উন্নত। আর এই শিক্ষার প্রথম ধাপ হলো প্রাথমিক বিদ্যালয়। প্রাথমিক পর্যায়ে শিশুদের যত্ন নিয়ে শিক্ষা দিলে ও শিক্ষার দিকে মনোযোগী করে গড়ে তুললে শিশুরা কখনও বিপথগামী হবে না। তার সুশিক্ষায় শিক্ষিত হবেই।

বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি আব্দুল জলিল জালালের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক অমর চন্দ্র দে’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউআরসি বিশ্বনাথের ইন্সট্রাকটর আতিকুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সোহেল রানা, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নিশি কান্ত পাল। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিল্পি রাণী দে।

এসময় অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, প্রাক্তন-বর্তমান শিক্ষার্থীরাসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ