AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২২ - ২০২৩ | ১০: ১১ অপরাহ্ণ

খাজাঞ্চী একাডেমী

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বের মতো নেতৃত্ব বিশ্বে আর কোন দেশে ছিল না। তিনি আমাদের উপহার দিয়েছেন একটি সার্বভৌমত্ব স্বাধীন রাষ্ট্র। বঙ্গবন্ধুর হত্যার পর অনেকটা পিছিয়ে গিয়েছিল বাংলাদেশ। এখন আবার মুক্তিযুদ্ধের ধারায় দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। দেশ আরও এগিয়ে যেত, যদি দুর্ণীতিবাজরা দুর্ণীতি করতো না।

তিনি আরও বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে সংসদে পাঠিয়েছেন। আপনারা গর্ব করে বলতে পারবেন আমি এক টাকার দূর্ণীতির সাথেও জড়িত না। তবে আমি বিশ্বনাথে যেসব রাস্তা সংস্কার করতে পারিনি তার ব্যর্থতা কেবল আমার।

তিনি বুধবার (২২ মার্চ) দুপুরে সিলেটের বিশ্বনাথে ৪ কোটি ১০ লক্ষ টাকা ব্যয়ে ‘খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্র’র ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ভ‚মিদাতা আলহাজ্ব আব্দুল হান্নানের সভাপতিত্বে এবং বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তাফার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান, বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ (৩য় পর্যায়) দূর্যোগ ব্যবস্থাপনা প্রকল্পের সহকারী প্রকৌশলী শফিউল আলম সাকিব, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম চৌধুরী সুমন, কামালবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক,

যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক মাহবুব মিয়া, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এএইচএম ফিরোজ আলী, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাবেক সদস্য কবির আহমদ কুব্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য ও যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বাছিত রফি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী মিজানুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আরাফাত হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সহকারী শিক্ষিকা সুমি বেগম, শিক্ষার্থী তানভীর আহমদ।

আরো সংবাদ