AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে ইসলামী ব্যাংকের ‘ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন’ অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৯ - ২০২৩ | ১২: ০৯ পূর্বাহ্ণ

ইসলামী ব্যাংক

বিশ্বনাথনিউজ২৪ : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা বলেছেন, এজেন্ট আউটলেটের স্বত্ত্বাধিকারীগণ ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ অংশ। ইসলামী ব্যাংকিং কার্যক্রম বিস্তারে এজেন্ট ব্যাংকিং উল্লেখযোগ্য ভূমিকা পালন করছে। তিনি আরো বলেন, ইসলামী ব্যাংকের আমানত ও বিনিয়োগ কার্যক্রমে এজেন্টদের কার্যক্রম আরো বেগবান করতে হবে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর সিলেট জোনের এজেন্ট আউটলেটের স্বত্ত্বাধিকারীদের নিয়ে অনুষ্ঠিত ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বক্তব্যে তিনি এজেন্ট ব্যাংকিং কার্যক্রম আরো সহজ করতে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের জন্য ব্যাংক কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন। ব্যাংকিং এর সকল কার্যক্রমে ব্যাংকিং নীতিমালা ও শরিআহ নীতিমালা যথাযথ পরিপালনের জন্য তিনি এজেন্ট স্বত্বাধিকারীদের প্রতি আহবান জানান।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান, ডেভেলপমেন্ট উইং প্রধান মোঃ মাকসুদুর রহমান ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান এ.কে.এম মাহবুব মোরশেদ। স্বাগত বক্তব্য রাখেন সিলেট জোনপ্রধান মুহাম্মদ নুরুল হক। সম্মেলনে জোনের অধীন শাখাসমূহের ব্যবস্থাপকবৃদ ও এজেন্ট ব্যাংকিং আউটলেটসমূহের স্বত্বাধিকারীগণ অংশগ্রহণ করেন।

আরো সংবাদ