Search
Close this search box.

সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীন বরণ

নবীন বরণ

নিজস্ব প্রতিবেদক : মন্ত্রী পরিষদ বিভাগের সাবেক অতিরিক্ত সচিব ও সিআরবিএস বাংলাদেশ এর কান্ট্রি কো-অডিনেটর মো. মঈন উদ্দিন বলেছেন, শিক্ষার আলো ছড়াচ্ছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থী সুনামের সাথে দেশে বিদেশে কাজ করছেন। তিনি বলেন, শিক্ষার্থীদেরকে নৈতিক ও গুণগত শিক্ষার্থী শিক্ষিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে।
তিনি শনিবার (৪ ফেব্রুয়ারি) সিলেটের বিশ্বনাথে সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে একাদশ শ্রেণীর নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবারক আলীর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফি উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মুক্তার আলী, আলহাজ্ব সমুজ আলী, আলহাজ্ব মখন মিয়া, আজমত খান, আব্দুল হেকিম। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ জুবায়ের হোসাইন মজুমদার।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য আবারক আলী, প্রতিষ্ঠানের প্রভাষক তিলত্তমা দেব, সহকারী শিক্ষক সুখরঞ্জন সরকার, মুতাহার হোসেন, দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী আলিম উদ্দিন, হান্না বেগম, একাদশ শ্রেণীর নবাগত শিক্ষার্থী হুমায়রা বেগম, দশম শ্রেণীর শিক্ষার্থী নাজাহা জান্নাত জুবি, রায়হান আহমদ ও আছমা বেগম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ৭ম শ্রেণীর ছাত্র বায়জিত হোসেন।

আরও খবর