AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিটিটিসি কাছে জঙ্গিবাদ সর্ম্পকে কি বললেন জামায়াতে আমির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২২ - ২০২২ | ৪: ৫১ অপরাহ্ণ

জঙ্গিবাদ

বিশ্বনাথ নিউজ২৪:: জামায়াতে ইসলামীর আমির স্বীকার করেছেন যে তার ছেলে জঙ্গিবাদে কার্যকলাপে জড়িত, এমন একটি রিপার্ট প্রকাশ করেছে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সিটিটিসি প্রধান মোঃ আসাদুজ্জামান সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে বলেন, “জামায়াতের আমিরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি আমাদের কাছে স্বীকার করেছেন যে তার ছেলে একটি নতুন জঙ্গি সংগঠনের সাথে জড়িত। তিনি (আমির) এটি জানেন। তার ছেলে হিজরত থেকে ফিরে এসেছেন। নতুন জঙ্গি গোষ্ঠীতে জড়িত থাকার  বিষয় আমিরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ  সম্পর্কে আরো জানতে পারলে তবে আমরা বিস্তারিত জানাব বলে জানান মো. আসাদুজ্জামান।

অপর এক প্রশ্নের জবাবে সিটিটিসি প্রধান বলেন, ‘জামায়াতের আমির জানতেন তার ছেলে (রাফাত) জঙ্গিবাদ কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে, এবং এটা তার (আমিরের) অপরাধ। আমির জানতেন তার ছেলে জঙ্গি, সন্ত্রাসী, দেশত্যাগ করেছে। তার ছেলে নতুন জঙ্গিদের একটি দল নিয়ে বান্দরবানে উদ্দেশ্যে যাত্রা করছে। সেখান থেকে ছেলেকে ফিরিয়ে আনতে বিভিন্ন মাধমে যোগাযোগ করেন জামায়াতের আমির। তারপর তাকে নিয়ে এসেছে। এটি সন্ত্রাসবাদের চূড়ান্ত সমর্থন। জামায়াতের আমির এসব ব‌্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে যোগাযোগ করেনি।

আরো সংবাদ