AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মাদকের বিরুদ্ধে পারিবারিকভাবে সচেতন থাকতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৫ - ২০২২ | ৬: ৫৯ অপরাহ্ণ

পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :: পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি বলেছেন, যত দিন যাচ্ছে প্রতিটি পরিবারে মাদক ঢুকে যাচ্ছে। তাই মাদকমুশক্ত করতে সবাইকে পারিবারিকভাবে সচেতন হতে হবে। মাদকের বিরুদ্ধে দেশের প্রতিটি ঘরে ঘরে আন্দোলন গড়ে তুললেই মাদকমুক্ত দেশ গড়ে তোলা সম্ভব। তিনি বলেন, মাদকমুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীও জিরো টলারেন্সে আছে। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় আমরা মাদকমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারবো।

তিনি রোববার (৪ ডিসেম্বর) বিকেলে বিশ্বনাথ পৌরশহরে মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা- মানস আয়োজিত মাদক বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মানস’র প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরূপ রতন চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার বিন সালেহ, বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান, বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মুহিবুর রহমান।

উপস্থাপিকা আয়শা মুন্নী ও শিক্ষক হিমাংশু রায় হিমেল’র সঞ্চালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অ্যাডভোকেট কল্যাণ চৌধুরী এবং মানপত্র পাঠ করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা সমর কান্তি দে।

আরো সংবাদ