AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দায়িত্ব নিলেন বিশ্বনাথ পৌরসভার মেয়র-কাউন্সিলররা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৫ - ২০২২ | ৬: ৩৬ অপরাহ্ণ

বিশ্বনাথ পৌরসভার মেয়র-কাউন্সিলররা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার নবনির্বাচিত মেয়র মুহিবুর রহমান ও কাউন্সিলররা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে তারা পৌরসভার বিদায়ী প্রশাসকের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে মেয়র মুহিবুর রহমান তার বক্তব্যে বলেন, ‘বিশ্বনাথ পৌরসভায় টেকনিক্যাল ও মহিলা কলেজ প্রতিষ্ঠা, দ্রুত ড্রেনেজ ব্যবস্থাপনা এবং প্রেস ক্লাবের জন্যে জমি ও ভবনের জন্যে উদ্যোগ গ্রহণসহ সকলের সহযোগিতা নিয়ে টেকসই উন্নয়নের মাধ্যমে পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তরিত করতে আপ্রাণ কাজ করে যাব।’

বিদায়ী পৌরপ্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান। বক্তব্যে তিনি বলেন, ‘বিশ্বনাথ পৌরবাসী সৌভাগ্যবান, তারা একজন সৎ ও অভিজ্ঞ রাজনীতিবীদ মুহিবুর রহমানকে পৌর মেয়র হিসেবে পেয়েছেন। যিনি অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন। আমি তার সাথে হাতে হাত রেখে উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাব।’

পৌর ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সুরমান আলী সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাহ আসাদুজ্জামান আসাদ, বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, পৌরসভার ৫ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর রফিক হাসান, ৭ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর জহুর আলী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর রাসনা বেগম, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন মাওলানা লায়েক আহমদ, গীতা পাঠ করেন দেবব্রত চক্রবর্তী এবং স্বাগত বক্তব্য রাখেন পৌর সচিব খান মোহাম্মদ ফারাবী।

আরো সংবাদ