AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩ - ২০২২ | ৯: ০৩ অপরাহ্ণ

বৃত্তি বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথের আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশন আয়োজিত ১ম মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষার ফল ঘোষণা এবং বিজয়ীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানটি আজ শনিবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর সভাপতিত্বে সদস্য আহমদ আলী হিরনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তর আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিঙ্গেরকাছ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, শাহজালাল মডার্ণ একাডেমির প্রিন্সিপাল এইচএম আরশ আলী, ইসলামিক ফাউন্ডেশন ফেঞ্চুগঞ্জের সুপার ভাইজার মাওলানা মাশুক আহমদ।

শুরুতে ক্বোরআম তেলাওয়াত করে দশপাইকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জারিন তাসনিম এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশিকুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নুর উদ্দিন, আবুল কাশেম প্রমুখ। আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশন ১ম মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষায় সিঙ্গেরকাছ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আয়মান হোসোন তাসীন ১ম স্থান, দশপাইকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জারিন তাসনিম ২য় স্থান ও ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তানিয়া বেগম ৩য় স্থান অর্জন করেন। তাদেরকে নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়। এছাড়াও, ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৯জন শিক্ষার্থীকে প্রদান করা হয় বিশেষ পুরস্কার ও সনদ। অনুষ্ঠান শেষে সঙ্গীত পরিবেন করেন দশপাইকা সরকারি প্রাথমিক সহকারী শিক্ষক এমদাদ হোসেন ও লোকসংগীতে জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী প্রমা রানী সরকার।

আরো সংবাদ