AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন নর্থ লিংকন’র নতুন কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৫ - ২০২২ | ৫: ৪৩ অপরাহ্ণ

বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন নর্থ লিংকন’র নতুন কমিটি গঠন

যুক্তরাজ্যে বাংলাদেশী কমিউনিটির প্রাচীনতম শহর স্কানথর্পে ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন নর্থ লিংকন শ্যায়ার এর দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার স্থানীয় একটি কমিউনিটি হলে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের চেয়ারপার্সন মুজিব রহমানের সভাপতিত্বে ও এসিস্ট্যান্ট সেক্রেটারী ইশফাক আহমেদের পরিচালনায় বিগত মেয়াদের আর্থিক রিপোর্ট পেশ করেন ট্রেজারার নুরুল আমিন তারেক।

বিদায়ী বক্তব্যে চেয়ারপার্সন মুজিব রহমান বিগত মেয়াদে বাংলাদেশের রোহিঙ্গা ইস্যু, বাংলাদেশ সহকারী হাইকমিশন ম্যানচেষ্টার কর্তৃক প্রদত্ত কনস্যুলার সেবা, নতুন প্রজন্মকে বাংলা শিক্ষা প্রদানে বাংলা স্কুলের কার্যক্রম, দেশীয় ইতিহাস ঐতিহ্য, কৃষ্টি সংস্কৃতি, খেলাধুলা, খোলা মাটে ঈদ জামাত, বিশিষ্ট ইসলামি স্কলার দের নিয়ে ওয়াজ মাহফিল, ইফতার মাহফিল, বনভোজন সহ সর্বোপরি কমিউনিটির মানুষজনদের জন্য নেয়া গুরুত্বপূর্ণ কিছু কর্মকান্ড তুলে ধরেন এবং কার্যকরী কমিটি বিলুপ্তি ঘোষণা করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রবীণ কমিউনিটি নেতা ও সাবেক চেয়ারপার্সন নেহাল হায়দার, আফসর মিয়া ও বিশিষ্ট প্রপার্টি ডেভেলপার ও সংগঠনের সাবেক জেনারেল সেক্রেটারী রজিউর রহমান মর্তুজাকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের মাধ্যমে সর্ব সম্মতি ক্রমে আগামী দুই বছরের জন্য কমিউনিটি নেতা আব্দুল খালিককে চেয়ারপার্সন শফিউল ইসলাম ফয়সলকে জেনারেল সেক্রেটারী এবং ফখরুল হোসাইনকে ট্রেজারার মনোনীত করে ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘটন করা হয়।

সভা শেষে সংগঠনের সফলতা ও বিশ্বের মুসলিম উম্মাহ’র সুখ শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন হাফেজ নজরুল ইসলাম।-প্রেস বিজ্ঞপ্তি

আরো সংবাদ